Breaking News
Home / প্রচ্ছদ / ডিএমপি’র (ট্রাফিক বিভাগ)এর শ্রেষ্ঠ ট্রাফিক ইন্সপেক্টরের সম্মান অর্জনে সাগরকে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান

ডিএমপি’র (ট্রাফিক বিভাগ)এর শ্রেষ্ঠ ট্রাফিক ইন্সপেক্টরের সম্মান অর্জনে সাগরকে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান

ঠাকুরগাঁওয়ের কৃতি সন্তান ডিএমপি’র ট্রাফিক বিভাগের দায়িত্বে নিয়োজিত থাকাকালীন সময়ে ডিএমপির শ্রেষ্ঠ ইন্সপেক্টর হিসেবে নির্বাচিত হওয়ায় শাহ মোঃ লুৎফুল আনাম সাগরকে  ট্রাফিক- রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার ও অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত জয়দেব চৌধুরী বিপিএম (সেবা) কর্তৃক সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।
মঙ্গলবার (২৮ জুন) পুলিশ উপ- কমিশনার কার্যালয়ে শাহ মোঃ লুৎফুল আনাম সাগরের কর্মদক্ষতা ও উত্তম কাজের স্বীকৃতি স্বরুপ এ সম্মাননা ক্রেস্ট, সনদ ও মানি এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এ সময় সাগর কাজের পরিধি সম্পর্কে বলেন, জিরো পয়েন্ট, বাংলাদেশ সচিবালয়, হাইকোর্ট ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয় এলাকায় ট্রাফিক বিভাগের দায়িত্বে অত্যন্ত সতর্কতা ও সততার সাথে কাজ করায় আমাকে শ্রেষ্ঠ ইন্সপেক্টর সম্মানে ভূষিত করায় ট্রাফিক- রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ও শাহবাগেরএসি ট্রাফিকের কর্মকর্তা কে ধন্যবাদ জানান তিনি।


পরে ট্রাফিক- রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার জয়দেব চৌধুরী বিপিএম (সেবা) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পাওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানান শ্রেষ্ঠ ইন্সপেক্টর সম্মানে ভূষিত শাহ মোঃ লুৎফুল আনাম সাগর।এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিজানুর রহমান,এসি (ট্রাফিক -শাহবাগ)  নূর নবী ।

নুরে আলম শাহ: স্টাফ রিপোর্টার:

Check Also

ঠাকুরগাঁওয়ে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী পালন

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতার মহান স্হপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *