Breaking News
Home / জাতীয় / বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দোয়া ও মাহফিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দোয়া ও মাহফিল

রিপোর্ট – সামাদ সারোয়ার
১৭ মাচ ১৯২০ সালের এই দিনে ফরিদপুর জেলার তৎকালীন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন ”খোকা’ নামে একটি ফুটফুটে শিশু। স্কুল জীবনেই নিজ স্কুলের সমস্যা নিয়ে সোচ্চার হওয়ার মাধ্যমে শিশুটির যে যাত্রা শুরু, তারই পরিক্রমায় সেই শিশুটি হয়ে ওঠেন নির্যাতিত-নিপীড়িত বাঙালি জাতির মুক্তির দিশারি। গভীর রাজনৈতিক প্রজ্ঞা, আত্মত্যাগ ও জনগণের প্রতি অসাধারণ মমত্ববোধের কারণেই পরিণত বয়সে হয়ে ওঠেন বাঙালি জাতির অবিসংবাদিত নেতা।

সারাজীবন পরাধীনতার শৃঙখলে বদ্ধ জাতিকে শুধু মুক্তির দিশাই নয়, পরিপূর্ণ স্বাধীনতা এনে দেন যে ব্যক্তি তিনি হচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার জন্ম না হলে এই জাতির স্বাধীনতার ইতিহাস কোনদিনই হয়তো পূর্ণতা পেতো না। তাই এই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন। প্রধান অতিথি- মিজবাহুর রহমান ভূঁইয়া রতন – সহ-সভাপতি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ- বিশেষ অতিথি- শরফুদ্দিন আহমেদ সেন্টু- সহ-সভাপতি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ উপস্থিত ছিলেন-গোলাম সারোয়ার কবির সাংগঠনিক সম্পাদক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ- উপস্থিত ছিলেন ঢাকা ৫ আসনের এমপি- কাজী মনিরুল ইসলাম মনু- উপস্থিত ছিলেন যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক- হারুনুর রশিদ মুন্না- উপস্থিত ছিলেন- ৪৮-৫০-৬২ নং ওয়ার্ডের কাউন্সিলর গন- উপস্থিত ছিলেন- ৬৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাজী খালেকুজ্জামান খালেক ,ইমরান হোসেন নান্টু , মনির হোসেন মোল্লা।

ভাঙ্গা প্রেস মকবুল ভবনে কেক কাটার আয়োজন করা হয়।

Check Also

শ্রমিক আ‌ন্দোল‌নের না‌মে গোপালদী বাজা‌রে হ‌য়ে গেল লুট ও ভাংচুর

স্টাফ রিপোর্ট পাশ্ববর্তী নর‌সিংদী জেলার পাইকার ইউ‌নিয়‌নের দ‌ক্ষিণ চরভাসা‌নিয়া,পুরানচর,উত্তর চরভাসানীয়ার কিছু চি‌হ্নিত সন্ত্রাসীও ডাকাত দ‌লের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *