Breaking News
Home / অপরাধ / মাদারীপুরে প্রাথমিক বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ১৫ জনকে আটক করেছে ডিবি পুলিশ

মাদারীপুরে প্রাথমিক বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ১৫ জনকে আটক করেছে ডিবি পুলিশ

মাদারীপুরে ২০১৪ সালের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ১৫ জনকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় ল্যাপটপ, প্রিন্টার, ডিভাইজসহ প্রশ্নপত্র জব্দ করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকেশহরের পাঠককান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, পলাশ মন্ডল (৩৫), মনতোষ সরকার (৩২), আকরাম হোসেন (২৪), অপূর্ব হাওলাদার (৩৫), বিনয় ভক্ত (২৭), অনাদী বিশ^াস (২৭), শশাঙ্ক বৈদ্য (৩২), তানভীর আহম্মেদ (৩১), মৃদুল হালাদার (৩০), আশিষ বালা (২৯), মৃত্যুঞ্জয় বালা (২৫), অলোক বালা (২০), সন্তোষ হালদার (৪০), সুরঞ্জন পান্ডে (৪২), মকসেদুল আলম (৩৫)।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, মাদারীপুরে স্কুল ও কলেজের ১৬টি কেন্দ্রে সকাল ১০টায় শুরু হয় ২০১৪ সালের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা। এই নিয়োগ পরীক্ষাকে কেন্দ্র করে প্রশ্নপত্র ফাঁসকারী একটি চক্র টাকার বিনিময়ে উত্তরপত্র সরবরাহ করছে এমন সংবাদ আসে ডিবি পুলিশের কাছে। সংবাদের ভিত্তিতে শহরের পাঠককান্দি এলাকার একটি বাসায় অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় সেখান থেকে প্রথমে ১১ জনকে আটক করা হয়। তাদের দেয়া স্বীকারোক্তি মতে পাশের আরেকটি বাসায় অভিযান চালিয়ে আরো ৪ জনেক আটক করে জেলার গোয়েন্দা পুলিশের কার্যালয়ের নিয়ে আসা হয়। ঘটনাস্থল থেকে ল্যাপটপ, প্রিন্টার, ইলেকট্টিক ডিভাইজসহ প্রশ্নপত্র জব্দ করা হয়েছে।

এদিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্রের সাথে ফাঁস হওয়া প্রশ্নপত্রের হুবহু মিল রয়েছে বলেও জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব। এছাড়া চক্রের বাকি সদস্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। রিপোর্ট নাজমুল হক

Check Also

নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

নাহিদ পোরশা, (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে জন সচেতনা বাড়াতে কঠোর অবস্থান নিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *