Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষীকি পালিত

দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষীকি পালিত

দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষীকি পালিত

হবিগঞ্জ প্রতিনিধি/
হবিগঞ্জ থেকে প্রকাশিত জনপ্রিয় খবরের কাগজ দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার ৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ফজলে রাব্বি রাসেলের আয়োজনে সোমবার (২১ ফেব্রুয়ারী) দুপুর ১২টা ৩০ মিনিটে পত্রিকার অফিসে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

এ সময় জন্মদিনের কেক কেটে হবিগঞ্জের জননী পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন হবিগঞ্জের জননী পত্রিকার প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব ডা. মো. আবুল লেইছ

এসময় আরও উপস্থিত ছিলেন, হবিগঞ্জের জননী পত্রিকার নির্বাহী সম্পাদক মোস্তাফিজুর রহমান রাজু দৈনিক সংবাদের হবিগঞ্জ জেলা প্রতিনিধি, মোহাম্মদ শাহ আলম স্টাফ শাহেনা আক্তার, শংকর শীল, হারুন মিয়া, শহর প্রতিনিধি মোজ্জামেল হোসেন ও উপজেলা প্রতিনিধি শেখ মো. আল আমিন, মো. ইমরান, প্রমূখ।

এদিকে বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য জেলার রাজৈনীবিধ, আইনজীবী, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, মানবাধিকার কর্মী, প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সকল সায়বাদিকৃন্দ দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার প্রকাশক ও সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদ কর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সেই সাথে দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।

দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষীকি পালিত

Check Also

নবায়নযোগ্য শক্তির প্রসার ও দুর্যোগের ক্ষতিপূরণের দাবিতে ঠাকুরগাঁওয়ে তরুণদের জলবায়ু ধর্মঘট

নিরাপদ পৃথিবীর জন্য জলবায়ু ন্যায্যতা, জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে জরুরী পদক্ষেপ গ্রহণ এবং দুর্যোগের ক্ষতিপূরণের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *