Breaking News
Home / প্রচ্ছদ / সৎ, শিক্ষিত ও যোগ্য ব‍্যাক্তি পছন্দের প্রার্থী মোঃ সুমন সরকার

সৎ, শিক্ষিত ও যোগ্য ব‍্যাক্তি পছন্দের প্রার্থী মোঃ সুমন সরকার

এস.এম রুবেল আকন্দ:
আসন্ন চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন ২০২২ইং।
ময়মনসিংহের সদর উপজেলা ভাবখালী ইউনিয়ন চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমিতির নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন পদের নির্বাচন করার জন্য আটঘাট বেধে মাঠে নেমেছেন প্রার্থীরা। নির্বাচনে ব‍্যবসায়ীদের সমর্থন পেয়ে চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পদে আনারস প্রতীকে প্রার্থী হয়েছে।
তাই নিয়ে চুড়খাই বাজার ব‍্যবসায়ী ভোটারদের মাঝে উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। অসহায় ব‍্যবসায়ীদের কিছু করবেন তাঁকেই প্রার্থী হিসাবে দেখতে চান ব‍্যবসায়ী ভাইয়েরা।
সৎ, শিক্ষিত ও যোগ্য প্রার্থী সুমন সরকার ভাইকে নির্বাচিত করবেন বলে সকলের অভিব‍্যক্তি প্রকাশ করছি। বাজারের নানা শ্রেণি ও ব‍্যবসায়ী ভোটারদের সঙ্গে কথা বলে চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমিতির প্রার্থীদের প্রতিত্রুিয়া জানা গেছে। দিন যত ঘনিয়ে আসছে, প্রার্থীদের হিসাব-নিকাশ ততই ওলট-পালট হচ্ছে।
(সম্ভাব‍্য প্রার্থীদের কথাবার্তায় সতর্ক হয়ে উঠেছেন) তারা নানা দৃষ্টিকোণ থেকে তাঁদের প্রত‍্যাশার কথা, কর্মপরিকল্পনা জানাচ্ছেন। এদিকে শিক্ষিত, সৎ, শিক্ষিত ও যোগ্য ব‍্যাক্তি সাধারণ সম্পাদক প্রার্থী হিসাবে সকলের মন জয় করে চলছেন বিশিষ্ট ব‍্যবসায়ী মোঃ সুমন সরকার। চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমিতির নির্বাচন বিষয়ে জানতে চাইলে, চুড়খাই বাজার স্থানীয় ব‍্যবসায়ী সোহেল রানা বলেন, সাধারণ সম্পাদক হিসাবে সৎ, শিক্ষিত ও যোগ্য ব‍্যাক্তিকে চাই যিনি সকলের সাথে মিশে ব‍্যবসায়ী ভাইদের সহযোগিতায় একটি আদর্শ চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমিতি উপহার দিতে পারবে ব‍্যবসায়ী ভাইদের সহ সকল মানুষের উপকার দিবে আমি আমার ব্য‌ক্তিগত অ‌ভিমত প্রকাশ কর‌ছি।
বিশিষ্ট ব‍্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পদের আনারস প্রতীককে প্রার্থী মোঃ সুমন সরকারের সাথে সৌজন্য সাক্ষাৎ কালে বলেন, ব‍্যবসায়ী ভাইয়েরা যদি আমাকে যোগ্য ব‍্যাক্তি মনে করে তাহলে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করবেন তাদের প্রতি আমার জীবন উৎসাহ করবো ইনশাআল্লাহ।

Check Also

সিংড়ায় বিধবা নারীকে প্রকাশ্য লাঠিপেটা করায় অভিযুক্ত আটক

আল-আমিন সিংড়া নাটোর ঃ নাটোরের সিংড়ায় এক বিধবা নারীকে লাঠিপেটা করছে এক যুবক। এমন একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *