Breaking News
Home / প্রচ্ছদ / ঠাকুরগাঁওয়ে পুলিশ নারী কল্যাণ সমিতির পক্ষ থেকে অসহায় ও দুস্থদের ঈদ উপহার সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁওয়ে পুলিশ নারী কল্যাণ সমিতির পক্ষ থেকে অসহায় ও দুস্থদের ঈদ উপহার সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁওয়ে করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থদের মাঝে পুনাকের পক্ষ থেকে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার বিকেলে পুলিশ লাইন্স ড্রিল সেডে এ বিতরণ অনুষ্ঠিত হয়। 

পুলিশ নারী কল্যাণ “পুনাক” এর আয়োজনে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, সংগঠনের সভানেত্রী পুলিশ সুপারের সহধর্মিনী তাসমিয়া জ্যাবীন। এসময় উপস্থিত ছিলেন পুনাকের সাংগঠনিক সম্পাদক সামসি তাজরিন, সদস্য সচিব সঞ্চিতা ইসলাম, দপ্তর সম্পাদক তানিয়া আফরোজ, সংস্কৃতিক সম্পাদক মারিয়া জাহান নিঝুমসহ পুনাকের বিভিন্ন সদস্য, সদর থানার ওসি তানভিরুল ইসলাম ও উপকারভোগীগণ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর ট্রাফিক পুলিশের ইনচার্জ মাসুদ সরকার। 

পুনাকের সভাপতি তাসমিয়া জ্যাবীন তার বক্তব্যে সকলকে পবিত্র ঈদুল আয্হার শুভেচ্ছা জানিয়ে বলেন, মহামারী করোনা থেকে বাঁচতে সকলকে মাস্ক পরিধান, হাত ধোয়া ও যাবতীয় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনাসহ যে কোন দুর্যোগে আপনাদের পাশে থাকবে পুনাক। পবিত্র ঈদুল আজহা উদযাপনকে কেন্দ্র করে করোনার ভয়াবহ দিক তুলে ধরে তিনি সকলকে সতর্ক থাকার আহবান জানান।

নুরে আলম শাহ:ঠাকুরগাঁও প্রতিনিধি::

Check Also

শিক্ষিকা মায়া রানী ঘোষ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার

সুজন রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা মায়া ঘোষ হত্যার ঘটনায় ঘাতক রাজমিস্ত্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *