Breaking News
Home / প্রচ্ছদ / ইঞ্জিনিয়ার শওকত ওসমানকে ফের চেয়ারম্যান হিসাবে চায় সলপ ইউনিয়নবাসী

ইঞ্জিনিয়ার শওকত ওসমানকে ফের চেয়ারম্যান হিসাবে চায় সলপ ইউনিয়নবাসী

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জনবান্ধন ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত ওসমানকে আবারও চেয়ারম্যান পদে দেখতে চায় সলপ ইউনিয়ন বাসী।
২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন করে বিপুল ভোটে জয়লাভ করা জনবান্ধব চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত ওসমান।
জানা যায়, ইঞ্জিনিয়ার শওকত ওসমান চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়নে সর্ব ক্ষেত্রে অমুল পরিবর্তন আনতে সক্ষম হয়েছেন। তিনি দলমত নির্বিশেষে সবার অন্তর কেড়েছেন। নিজের কথা না ভেবে জনগণের জন্য নিজেকে বিলিয়ে দিয়েছেন।
বিগত দিনে সলপ ইউনিয়নের উন্নয়নে সরকারি ও নিজের সহযোগিতায় বিভিন্ন রাস্তাঘাট, কালভার্ট, পুরাতন রাস্তা মেরামত, নতুন রাস্তা নির্মাণ, মসজিদ, মাদ্রাসা, মন্দির নির্মাণ, সরকারি অনুদান জনসাধারণের কাছে পৌঁছে দেওয়া, মহামারী করোনা মূহুর্তে বিভিন্ন ভাবে সাহায্য, সলপ ইউনিয়নের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে সোলার প্যানেল ও টিওবওয়েল দিয়ে বিভিন্ন গ্রামে সহযোগিতা করেন।
তিনি ইউনিয়ন বাসীর উন্নয়নে এমন অনেক অসংখ্য উন্নয়ন মূলক কাজ করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। ইউনিয়নবাসীর যে কোন সমস্যায়, তিনি গুরুত্বসহকারে সমাধানের চেষ্ঠা করেন বিধায় প্রতিনিয়ত হৃদয়ের টানে ভালোবাসার টানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাঁর কাছে ছুটে আসে।এ দিকে সলপ ইউনিয়ন বাসীর ব্যাপক উন্নয়নের ফলে বর্তমান জনসাধারণ তার প্রতি শতভাগ সন্তুষ্ট রয়েছে। তিনি সলপ ইউনিয়ন বাসীর কল্যাণে বিগত ৫ বছরে যে পরিমান উন্নয়নকাজ সম্পন্ন করেছেন তা দৃশ্যমান এবং প্রশংসাযোগ্য।
সলপ ইউপি গণমানুষের জনবান্ধব চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত ওসমান উন্নয়নের কাজ ও জনপ্রিয়তা জানতে সরেজমিনে ইউনিয়ন বাসীর শতাধিক সাধারণ মানুষের সাথে কথা বললে, ওনারা জানান, সলপ ইউনিয়ন বাসীর সৌভাগ্য যে, ইঞ্জিনিয়ার শওকত ওসমান এর মত একজন জনবান্ধব সৎ, দক্ষ, মেধাবি, পরিশ্রমি চেয়ারম্যান কাছে পেয়েছি, তিনি সলপ ইউনিয়নের চেয়ারম্যান নিবার্চিত হওয়ার পর এই ইউনিয়নের যে পরিমান উন্নয়ন কাজ করেছেন তা বিগত দিনে কোন চেয়ারম্যান করতে পারেনি। জরাজীর্ণ রাস্তাঘাট গুলোকে সংস্কার করে নতুন রাস্তা নির্মাণ করে ইউনিয়ন বাসীর যোগাযোগের ক্ষেত্রে এক অভূতপূর্ণ সাফ্যলের সাক্ষর রেখেছেন এই চেয়ারম্যান। তাই আমাদের প্রাণের দাবি ইঞ্জিনিয়ার শওকত ওসমান এর মত একজন জনপ্রিয় জনবান্ধব চেয়ারম্যান আবার ও যেন এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে নেতৃত্র দেয়।

ইঞ্জিনিয়ার শওকত ওসমান তার অনুভূতি প্রকাশ করে বলেন, আমি দলীয় মনোনয়ন পেলে এবারও নির্বাচন করব, আমি যদি পুণরায় ২য় বারের মতো চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারি ইউনিয়নের উন্নয়নে বাকি কাজ গুলো সম্পন্ন করব ও সুখে-দুঃখে ইউনিয়ন বাসীর পাশে থাকবো ইনশাআল্লাহ।

Check Also

দিনাজপুরে “পড়া লেখা কোচিং সেন্টারকে” সরকারী নির্দেশনা অমান্য ১ লক্ষ টাকা জরিমানা

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুরঃ সরকারী নির্দেশনা অমান্য করে দিনাজপুর শহরের বড়বন্দর এলাকার স্বাস্থ্য বিধি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *