Breaking News
Home / অপরাধ / পীরগঞ্জে ৫নং সৈয়দপুর ইউপি চেয়ারম্যান ও তার ছেলের বিরুদ্ধে অপপ্রচার কুচক্রী মহলের

পীরগঞ্জে ৫নং সৈয়দপুর ইউপি চেয়ারম্যান ও তার ছেলের বিরুদ্ধে অপপ্রচার কুচক্রী মহলের

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫নং সৈয়দপুর ইউপি চেয়ারম্যান এর বিরুদ্ধে তাঁর ছেলেকে নিয়ে গত ১৫ই মার্চ এবি নিউজ ডট কম ও উত্তরের কন্ঠ অনলাইন পত্রিকায় প্রকাশিত শিরোনামে চেয়ারম্যানের ছেলে ভিজিডি কার্ড ছিনিয়ে নিয়ে যাওয়া, সংবাদটি সম্পূর্ন মিথ্যা ও উদ্দশ্য প্রনোদিত সংবাদ।

এ বিষয়ে ৫নং ইউপি চেয়ারম্যান একরামুল হক পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি কে জানান যে, গত ১৫ই মার্চ ২০২১ ঐ তারিখে আমি জেলার বাইরে ছিলাম এক কুচক্রী মহল তাঁর স্বার্থ রক্ষায় উদ্দেশ্য প্রনোদিত ভাবে আমার নামে ও আমার ছেলে ইলিয়াস আলী লিমনের বিরুদ্ধে আনীত সংবাদটি মিথ্যা।চেয়ারম্যান আর ও বলেন আমি ঐ ইউনিয়নে দুই বারের নির্বাচিত চেয়ারম্যান আমার ও আমার ছেলে কোন দিন ইউনিয়নে কোন অনিয়ম-দার্নীতিতে নেই।আমি চেয়ারম্যান হিসেবে সততার সহিত জনগনের কাজ করে যাচ্ছি,ভবিষ্যতে ও করে যাবো। এক কুচক্রী মহল আমার সুনাম ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে। তাই এ বিষয়ে আমি দূঃখিত।

সে সময় অত্র ইউপির সদস্য মোঃ মোখলেসুর রহমান বলেন আমারা একজন সৎ যোগ্য ব্যাক্তি হিসেবে একরামুল হক চেয়ারম্যান কে ২ বারের চেয়ারম্যান হিসেবে দেখে আসছি আমি কোনদিন ও তার অনিয়ম, অবিচার দেখিনি।

এবিষয়ে পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গীতি গমন চন্দ্র রায় গীতি বলেন, আমি অনেক জনের সাক্ষাৎকার নিয়েছি আপনার চেয়ারম্যান হিসেবে ভালোই বলছে। এ বিষয়ে কিছু কিছু স্বার্থানেষী কুচক্রী মহল আপনার সুনাম ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে তাই উদ্দেশ্য প্রনোদিত ভাবে সংবাদ টি প্রকাশ হয়েছে।

Check Also

দিনাজপুরে “পড়া লেখা কোচিং সেন্টারকে” সরকারী নির্দেশনা অমান্য ১ লক্ষ টাকা জরিমানা

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুরঃ সরকারী নির্দেশনা অমান্য করে দিনাজপুর শহরের বড়বন্দর এলাকার স্বাস্থ্য বিধি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *