Breaking News
Home / অপরাধ / সৈয়দপুরে বেড়েছে খুন-ডাকাতি-ছিনতাই

সৈয়দপুরে বেড়েছে খুন-ডাকাতি-ছিনতাই

গত তিন মাসে নীলফামারীর সৈয়দপুরে বেড়েছে খুন, ডাকাতি আর ছিনতাইয়ের ঘটনা। এতে আতংক আর উৎকণ্ঠায় রয়েছেন এলাকাবাসী। প্রশাসনের গাফিলতিতে সুষ্ঠু বিচার না হওয়ায় একের পর এক ঘটনা ঘটছে বলে অভিযোগ তাদের। তবে, প্রশাসন বলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে সব ধরণের চেষ্টা অব্যাহত রয়েছে।

২০১৭ সালের ২৯শে নভেম্বর, শহরের জসিম বাজার এলাকায় স্বামী-স্ত্রী জোড়া খুন। ঠিক তার আগের দিন সরকারী একটি ব্যাংক থেকে সাড়ে তিন লাখ টাকা ছিনতাই। তার কিছুদিন পর বাঙ্গালীপুরে দুর্ধর্ষ ডাকাতি। এমন পরিস্থিতিতে ভয় আর আতঙ্কে দিন কাটছে নীলফামারীর সৈয়দপুরবাসীর।
কয়ানিজ পাড়া এলাকায় সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের স্ত্রীকে গলা কেটে হত্যার ঘটনাও ১ মাস আগের। এছাড়া, যেখানে সেখানে গলা কাটা লাশ উদ্ধার এখন এই এলাকার নিয়মিত খবর। এজন্য প্রশাসনের গাফিলতিকেই দায়ী করছেন তারা।

তবে, এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করতে নিয়মিত অভিযানের পাশাপাশি দুস্কৃতিকারীদের গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার আশ্বাস দিয়েছেন নীলফামারী সৈয়দপুর অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান এবং নীলফামারী সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশিদ। উপজেলা প্রশাসনের তথ্য মতে, সৈয়দপুরে গত ৩ মাসে হত্যা, ডাকাতি, ছিনতাই ও চুরিসহ সব মিলিয়ে প্রায় ৫০টি অপরাধ সংঘটিত হয়েছে।

Check Also

রাজধানীতে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৫০

ফাহাদ আহমেদ মিঠু রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫০ জনকে গ্রেফতার করাহয়েছে।সোমবার সকাল ৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *