Breaking News
Home / প্রচ্ছদ / পৌরসভা নির্বাচন,কমলগঞ্জে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেনের মতবিনিময়।

পৌরসভা নির্বাচন,কমলগঞ্জে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেনের মতবিনিময়।

মোঃ সাহাব উদ্দিন আহমেদ
কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি ঃ

মৌলভীবাজারের কমলগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, তিনবারের নির্বাচিত কাউন্সিলর মো: আনোয়ার হোসেন। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় ভানুগাছ বাজারস্থ প্রধান নির্বাচনী কার্যালয়ে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মেয়র প্রার্থী মো: আনোয়ার হোসেনের ভাই কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. মো: সানোয়ার হোসেন।
সাংবাদিকদের জানান, নির্বাচিত হলে বর্জ রাখার জন্য ডাম্পিং স্টেশন স্থান, পৌর এলাকার গণশোচাগার স্থাপন, মদ, জুয়া ও মাদকমুক্ত করা, শিশু কিশোর ও বয়োবৃদ্ধদের বিনোদনের জন্য পার্ক স্থাপন, পৌর এলাকার ধলাই নদীর দু’পারে প্রতিরক্ষা বাঁধ সংরক্ষণ, পৌর এলাকাকে দৃষ্টিনন্দন হিসেবে গড়ে তোলা হবে। সর্বোপরি সাবেক মেয়র ও কাউন্সিলরদের সম্পৃক্ত করে সার্বিক উন্নয়নমূলক পরিকল্পনা গ্রহণ করা হবে।
মেয়র প্রার্থী মো: আনোয়ার হোসেন সুষ্ঠু, অবাধ, শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, সুষ্ঠু নির্বাচন হলে তিনি মেয়র হিসেবে শতভাগ জয়লাভের ব্যাপারে আশাবাদী।

Check Also

হাজী নাছির’কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বোয়ালখালি বাসী

মনির উদ্দিন মুন্নাখাগড়াছড়ি প্রতিনিধিঃ- খাগড়াছড়ির দীঘিনালায় আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *