Breaking News
Home / জাতীয় / লায়ন ক্লাবের উদ্দ্যেগে শিক্ষা-সুরক্ষা সামগ্রী ও কম্বল বিতরন

লায়ন ক্লাবের উদ্দ্যেগে শিক্ষা-সুরক্ষা সামগ্রী ও কম্বল বিতরন

আনোয়ার: পোস্তগোলার আলোর স্কুলের দরিদ্র ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও শীত নিবারনের জন্য কম্বল বিতরন করেছেন লায়নস্ ক্লাব অব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫এ২।

শনিবার (১৯ ডিসেম্বর) সকাল ১০ টায় পোস্তগোলা পুলিশ ফাড়ী ও আলোর স্কুলের চত্তরে আনুস্ঠানিক ভাবে এসব সামগ্রী বিতরন করা হয়। প্রায় ৫০ জন শিক্ষার্থীর হাতে এসকল সামগ্রী তুলে দেয়া হয়। শিশুরা শিক্ষা সামগ্রী পেয়ে খুবই আনন্দ প্রকাশ করে। ঝড়ে পড়া শিক্ষার্থীদের নিয়ে ২০১৮ সালের ৮ ফ্যেরোয়ারী গড়ে উঠে পোস্তগোলা আলোর স্কুল।

ঢাকা মহানগর আওয়ামীলীগের এান ও সমাজ কল্যান সম্পাদক শেখ মোহাম্মদ আজহারের সভাপতিত্বে ও সঞ্জলনায় শিক্ষা-সুরক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো: মিরাজ হোসেন। শিক্ষা ও সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল তিনটি খাতা, দুটি পেন্সিল, একটি পেন্সিল বকস্, মাক্স,সাবান-স্যাম্পু, খাবার ও একটি করে কম্বল।

প্রধান অতিথির বক্তব্যে মিরাজ হোসেন বলেন, মহামারী করোনার কারনে সরকার ইতিমধ্যে স্কুল কলেজ বন্ধ রেখেছে। শিক্ষার্থীদের সুযোগ বুঝে দ্রুত চালু করার সংবাদ আসছে। তিনি আরো বলেন, সমাজের ঝড়ে পড়া শিশুদেরকে শিক্ষার আলোয় আলোকিত করার মানসে এমন একটি কর্মসূচি সত্যিই প্রশসংসার দাবীদার। আমি আয়োজনকারীদের এমন একটি মহত উদ্দ্যগ নেয়ার জন্য আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

বিতরন অনুষ্ঠানে আরো উপস্তিত ছিলেন, ঢাকা মেট্রো পলিটন পুলিশের ওয়ারী বিভাগের শ্যামপুর জোনের সহকারী উপ পুলিশ কমিশনার নাজমুন নাহার, শ্যামপুর থানা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি জিএম শফিকুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক ও ঢাকা সিটি কপোরেশনের ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো: মাসুদ, যুগ্ন সাধারন সম্পাদক খোরশেদুর রহমান মাছুম, সাংগঠনিক সম্পাদক মহিবউল্লাহ মুহিত, ৪৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মাইনুদ্দিন চিশতী, ৫৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন, আলোর স্কুল ম্যানেজিং  কমিটির মেম্বার আতিকউল্লাহ আতিক সহ শিক্ষার্থিদের  অভিভাবক ও এলাকাবসী।

Check Also

নীলফামারীর ডোমারে আগুনে পুড়ে ভিক্ষুকের মৃত্যু

মোঃ মোশফিকুর ইসলাম, নীলফামারীঃ নীলফামারীর ডোমারে ভিক্ষুকের ঝুপড়ি ঘরে আগুন লেগে জবেদা খাতুন (৬৫) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *