Breaking News
Home / খেলাধুলা / মুজিবশতবর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট ২০২০

মুজিবশতবর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট ২০২০

নিজস্ব প্রতিবেদনঃ

গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বেনিচক বাজার সংলগ্ন বড়ই বাগানে মুজিব শতবর্ষ উপলক্ষে Sarwar Physics Home এর আয়োজনে ও ইত্যাদি ফ্যাশন হাউজ ও ঢাকা ফ্যাশনের সার্বিক সহযোগীতায় মাদককে না বলি খেলা ধুলাকে হ্যা বলি এ স্লোগানকে সামনে রেখে ১৮ ডিসেম্বর শুক্রবার বিকেলে বেনীচক ক্রিকেট একাদশ বনাম ২০০৬ সালের এস.এস.সি ব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ ফাইনাল খেলাটি ১২ ওভারে অনুষ্ঠিত হয়েছে। খেলাতে বেনীচক ক্রিকেট একাদশ দল প্রথমে ব্যাট করে নির্ধারিত ১২ ওভারে ৬ উইকেটে ১৩৭ রান করে এবং ২০০৬ সালের এস.এস.সি ব্যাচ ১২ ওভারে সবটি উইকেটে ৬১ রান করে পরাজিত হয়।
উক্ত ফাইনাল খেলায় বাংলাদেশ মানবাধিকার কমিশন গোমস্তাপুর উপজেলা শাখার যুগ্মসাধারণ সম্পাদক বদিউল ইসলাম বারজুর সভাপতিত্বে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত গোমস্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চৌডালা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও চৌডালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনসারুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌডালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরফান আলী বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য শফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নজরুল ইসলাম, চৌডালা ইউনিয়ন আওয়ামী লীগের ৬ নং ওয়ার্ডের সভাপতি আনিসুর রহমান,মোমিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর আলী, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজের সাবেক জিএস মনিরুল ইসলাম, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহ সভাপতি মশিউর রহমান জিসানসহ আরো স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনীতিবিদ।

ফাইনাল খেলা শেষে বেনীচক ক্রিকেট একাদশ দল জয় লাভ করাই তাদের হাতে একটি ১৭” LED টেলিভিশন ও এস.এস.সি ব্যাচ ২০০৬ পরাজিত হওয়ায় একটি মোবাইল ফোন পুরস্কার হিসেবে তুলে দেন গোমাস্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন সহ আরো অনেকেই।
পরিচালনায় ছিলেন সারোয়ার।

Check Also

হারিয়ে গেলো নোয়াখালী সুবর্নচরের আরেকজন রেমিটেন্স যোদ্ধা

ষ্টাপ রিপোটার হারিয়ে গেলো নোয়াখালী সুবর্নচরের আরেকজন রেমিটেন্স যোদ্ধা ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন। ওমান প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *