Breaking News
Home / অর্থনীতি / মঙ্গলবার সিলেট যাচ্ছেন ২০টি প্রকল্পের উদ্বোধন : প্রধানমন্ত্রী

মঙ্গলবার সিলেট যাচ্ছেন ২০টি প্রকল্পের উদ্বোধন : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একদিনের সফরে মঙ্গলবার সিলেট যাচ্ছেন। এসময় তিনি হযরত শাহজালাল, হযরত শাহপরান এবং হযরত গাজী বোরহান উদ্দিনের মাজার জেয়ারত ছাড়াও সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি থাকবেন। তিনি বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। আওয়ামী লীগ প্রধানের সিলেট সফর নির্বাচনী সফরের শুভ সূচনা বলে মনে করছেন দলের নেতারা। প্রধানমন্ত্রীর সিলেট সফর নির্বিঘ্ন ও সফল করার লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনী ও দলের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

নির্বাচনী বছরের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই সফর অনেকটাই তাৎপর্যপূর্ণ মনে করছেন দলের নেতাকর্মীরা। তাই সরকারি আলিয়া মাদ্রাসা মাঠের জনসভাকে সফল করার জন্য বিভাগ জুড়ে চলছে লাগাতার সভা-সমাবেশ। প্রচার-প্রচারণায় মুখরিত সিলেট। আগামী জাতীয় সংসদ ও সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন প্রত্যাশিসহ বিভিন্ন নেতাকর্মীদের বিশাল বিশাল বিলবোর্ডের ছেঁয়ে গেছে গোটা নগরী। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, ‘নির্বাচন সামনে রেখে আমাদের প্রধানমন্ত্রী সিলেট আসবেন। সিলেটবাসী তাকে সাদরে গ্রহণ করবে।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন বলে মনে করছেন নেতারা।  বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বদর উদ্দিন আহমদ কামরান বলেন, ‘প্রধানমন্ত্রী বাংলাদেশে যে উন্নয়ন কর্মকাণ্ডগুলো করেছেন সেগুলো তুলে ধরবেন। সব কিছু মিলিয়ে বলা যেতে পারে এটা নির্বাচনের আগে প্রাথমিক পর্যায়।
এদিকে, প্রধানমন্ত্রীর সিলেট সফর নির্বিঘ্ন রাখতে সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছে বিশেষ ব্যবস্থা। সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া বলেন, ‘প্রধানমন্ত্রীর আগমনের উপলক্ষে আমাদের যে নিরাপত্তা আছে ম্যানুয়ালি সেসব কাজ আমরা হাতে নিয়েছি।

প্রধানমন্ত্রী জনসভাস্থলে ২০টি প্রকল্পের উদ্বোধন এবং ১৮টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

Check Also

ত্রিশাল পৌরসভা নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

ময়মনসিংহ (ত্রিশাল) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *