Home / জাতীয় / লোকমান হত্যার বিচার নরসিংদীর মাটিতেই হবে শিল্পমন্ত্রী

লোকমান হত্যার বিচার নরসিংদীর মাটিতেই হবে শিল্পমন্ত্রী


মোঃ রফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, আমরা রাজনীতি করব কিন্তুু ব্যালটের মাধ্যমে, হত্যার মাধ্যমে না। হত্যা করে কোনো দিন রাজনৈতিক সমাধান আনতে পারে না। এটা প্রমাণিত হয়েছে। বঙ্গবন্ধুর খুনিরাও ভেবেছিল তাই। সমাধান হয় নাই। লোকমানের খুনীরাও তাই প্রমাণ করতে চেয়েছিল। কিন্তু পারে নাই। এই স্মরণ সভার মাধ্যমেই নরসিংদীর জনগণ বুঝিয়ে দিয়েছে, মেয়র লোকমানের হত্যাকারীদের জনগণ গ্রহণ করে না। লোকমান হত্যাকারীদের বিচার এই নরসিংদীর মাটিতেই হবে। শনিবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে প্রয়াত পৌর মেয়র শহীদ জনবন্ধু লোকমান হোসেনের নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নরসিংদী শহর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের এ স্মরণসভা আয়োজন করেন।

নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন নরসিংদী-২ (পলাশ) আসনের সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ (শিবপুর) আসনের সাংসদ জহিরুল হক ভূঞা মোহন, সংরক্ষিত আসনের সাংসদ ও প্রয়াত লোকমান হোসেনের সহধর্মীনী তামান্না নুসরাত বুবলী, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাউছার।

স্মরণসভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া।

এ ছাড়া বিশেষ অতিথির বক্তব্য দেন মনোহরদী পৌর মেয়র আমিনুর রশীদ সুজন, ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক, পলাশ উপজেলা চেয়ারম্যান, সৈয়দ জাবেদসহ বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Check Also

বাড়ি বেদখল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *