Home / অপরাধ / সিরাজগঞ্জে রামগাঁতীতে নববধুর বটি দায়ের আঘাতে স্বামী গুরতর আহত

সিরাজগঞ্জে রামগাঁতীতে নববধুর বটি দায়ের আঘাতে স্বামী গুরতর আহত

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জে নববধু বটি দা দিয়ে কুপিয়ে স্বামীকে গুরতর আহত করেছে। পৌর এলাকার রামগাঁতী এলাকায় সদ্য বিবাহিত স্ত্রী তাহমিনা খাতুন (মীম) তার স্বামী আবু হানিফ কে ঘুমের ঔষধ খাইয়ে হত্যার উদ্দেশ্য বটি দা দিয়ে মাথায় উপর্যপরি কুপিয়ে আহত করে। আহত অবস্থায় তাকে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গামাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়া হয়।পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাপাতালে পাঠানো হয়। তার অবস্থা আশংকা জনক বলে জানিয়েছেন চিকিৎসক।
সরেজমিনে তদন্তে গেলে স্থানীয়রা জানায়, গত শুক্রবার পৌর এলাকার চররায়পুর পূব পাড়া নিবাসী মোঃ সোহরাব আলীর ছেলে মোঃ হানিফের সাথে চককোবদাস পাড়া মানিক হোসেনের মেয়ে তাহমিনার সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। বিবাহের ৩ দিনের মাথায় সোমবার রাতে নববধু তাহমিনা খাতুন মীম পানির সাথে ঘুমের ঔষধ মিশিয়ে তার স্বামীকে খাইয়ে দেয়। পরে হাত পা বেধে বটি দা দিয়ে তাকে কুপিয়ে আহত করে। এসময় হানিফের চিৎকারে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা তাকে নববধুর আক্রমণ থেকে উদ্ধার করে। পরে লোকজন হানিফকে হাসপাতালে নিয়ে যায়। তার মাথায় একাধিক কোপের আঘাত রয়েছে কেটে নেয়া হয়েছে তার হাতের আঙ্গুল।

ঘটনার পর পুলিশ নববধু তাহমিনাকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করেছে। কি কারনে এই ঘটনা তা জানাতে পারেনি পুলিশ। তবে স্থানীয়রা বলছে পুর্ববতী প্রেমের কারনে এই ঘটনা ঘটাতে পারে। স্থানীয় পৌর কাউন্সিলর ময়দান আলী খান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বিয়ে কবে হয়েছে জানি না তবে সোমবার ঘটনার পর আমাকে জানানো হলে আমি তৎক্ষনাৎ ছুটে যাই। এবং হানিফকে হাসপাতাল নিয়ে যাই। নববধুর আঘাতে স্বামী আহত এমন ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

Check Also

বাড়ি বেদখল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *