Breaking News
Home / অর্থনীতি / বাণিজ্য মেলায় জুয়েলারি স্টলে ভিড় গহনার খোঁজে

বাণিজ্য মেলায় জুয়েলারি স্টলে ভিড় গহনার খোঁজে

হালফ্যাশন ও নতুন ডিজাইনের বাহারি গহনার প্রতি নারীদের আকর্ষণ চিরন্তন। সাথে চাই মানানসই সাজ। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার শেষ সপ্তাহে জমে উঠেছে গহনা ও বিভিন্ন প্রসাধণী পণ্যের বিক্রি। মেলায় বিভিন্ন ধরনের অফার থাকলেও দাম বেশি রাখার অভিযোগ ক্রেতাদের। নিত্য সাজের সাথে যে কোন উৎসব, অনুষ্ঠানে ভিন্ন ভিন্ন ডিজাইনের গহনা লাগে নারীদের। তাই এক্সক্লুসিভ কালেকশনের গহনার খোঁজে বাণিজ্য মেলায় জুয়েলারির স্টলে ভিড় করছেন নানা বয়সী কিশোরী, তরুণী ও গৃহিনীরা।

ক্রেতাদের চাহিদা পূরণে মেলায় পাথর ও গ্লোল্ডপ্লেটেডসহ বিভিন্ন মেটালের কানের দুল, চুড়ি, ব্রেসলেট ও পায়েল নিয়ে এসেছে ব্র্যান্ডের জুয়েলারি। ডিজাইনে সন্তষ্ট হলেও দাম বেশি রাখার অভিযোগ ক্রেতাদের।
ঝলমলে গহনার সাথে চাই আকষর্ণীয় সাজ। সুন্দর সাজের জন্য ফেসপাউডার, লিপিস্টিক, কাজলসহ বিভিন্ন প্রসাধণী পণ্যের স্টলও নারী ক্রেতাদের পদচারণায় মুখর। বিক্রি বাড়াতে স্কিন টেস্ট করে প্রসাধণী কেনার সুযোগ রেখেছে স্টলগুলো।

পোশাকের সাথে মিলিয়ে হাতঘড়ি, ব্যাগও বিক্রি হচ্ছে ভালো। মেলার শেষ দিকে বিক্রি আরো বাড়বে প্রত্যাশা জুয়েলারি ও প্রসাধণী পণ্য বিক্রেতাদের। বাজার ধরতে মেলায় গহনা কিনলে কিছু ব্র্যান্ড দিচ্ছে আউটলেটগুলোতে ডিসকাউন্টসহ মেম্বারশিপ কার্ড।

Check Also

নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

নাহিদ পোরশা, (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় লকডাউনের পঞ্চম দিনে জন সচেতনা বাড়াতে কঠোর অবস্থান নিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *