Breaking News
Home / অপরাধ / নারায়ণগঞ্জ আড়াইহাজারে মাদ্রাসার ছাত্রী ধর্ষণের পর হত্যা

নারায়ণগঞ্জ আড়াইহাজারে মাদ্রাসার ছাত্রী ধর্ষণের পর হত্যা

স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জের আড়াইহাজার

গোপালদী পৌরসভার  রামচন্দ্রদী এলাকার

তানজিনা আক্তার (১৪) নামের এক কওমী মাদ্রাসার ছাত্রীকে শ্বাসরোধে হত্যা করে বাড়ির পাশে একটি গর্তে ফেলে দেয় অজ্ঞাত দূর্বৃত্তরা। তবে পুলিশ বলছে কিশোরীকে ধর্ষণের পর হত্যা করে লাশ ফেলে দিয়ে যায়।বৃহস্পতিবার (১৫অক্টোবর) দুপুরে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকা হতে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত তানজিনা আক্তার গোপালদী পৌরসভার  রামচন্দ্রদী এলাকার আকতার হোসেনের মেয়ে। সে স্থানীয় কওমী মাদ্রাসার ৮ম’ শ্রেণিতে পড়তো।

নিহতের বাবা আকতার হোসেন জানান, বৃহস্পতিবার ফজর নামাজ পড়তে আমরা সবাই ঘুম থেকে উঠি। একই সময় তানজিনা আক্তারও নামাজ পড়তে উঠে। তার পর থেকে  মেয়েকে দেকতে না পেয়ে আশে পাশে খুজেতে থাকি । পড়ে  সকালে  বাড়ির পাশে একটি গর্ত তানজিনার লাশ দেখতে পাই।
আড়াইহাজার থানার গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আজহার  পরিবারের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার ভোরে কে বা কাহারা তানজিনাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে তাদের বাড়ির পাশে একটি গর্তে লাশটি ফেলে যায়। ঘটনার সংবাদ পেয়ে দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

তিনি আরো জানান, তানজিনাকে পরিকল্পিত ভাবে ধর্ষণের পর হত্যা করা হয়। তানজিনার হত্যাকারীকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

Check Also

শাহ মখদুম বিমানবন্দরের উন্নয়নে প্রকল্প অনুমোদনে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন মেয়র লিটন

সুজন রাজশাহী প্রতিনিধিঃ জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় শাহ মখদুম বিমানবন্দরের রানওয়ে সারফেসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *