Breaking News
Home / অপরাধ / নিয়াজুলের পিস্তল ফুলের টবের মধ্যে পাওয়া গেলো

নিয়াজুলের পিস্তল ফুলের টবের মধ্যে পাওয়া গেলো

নারায়ণগঞ্জে হকার উচ্ছেদকে কেন্দ্র করে মেয়র সেলিনা হায়াৎ আইভী ও সংসদ সদস্য শামীম ওসমানের সমর্থকদের সংঘর্ষে ঘটনায় নিয়াজুলের পিস্তলটি উদ্ধার করা হয়েছে। তবে অস্ত্র প্রদর্শনকারী নিয়াজুল এখনো গ্রেফতার হয়নি।

পুলিশ জানায়, গতকাল রাতে নগরীর চাষাঢ়া সাধু পৌলের গির্জার সামনের একটি ফুলের টবে পলিথিনে মোড়ানো অবস্থায় পিস্তলটি উদ্ধার করা হয়। ওই পিস্তলে ১০টি গুলি ছিলো। তবে ঘটনার পর থেকে পলাতক নিয়াজুলকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি। গেলো ১৬ জানুয়ারি প্রধান সড়ক থেকে হকার উচ্ছেদকে কেন্দ্র করে আইভী ও শামীম ওসমানের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। সেসময় অস্ত্র উঁচিয়ে গুলি করে নিয়াজুল। ওই ঘটনায় নিয়াজুলসহ ৯ জনের বিরুদ্ধে মেয়র আইভীকে হত্যাচেষ্টার অভিযোগ দায়ের করেন, সিটি করপোরেশনের আইন কর্মকর্তা। গতকাল পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ৫’শ জনের বিরুদ্ধে একটি মামলা করেছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক বলেন, ‘গেলো ১৬ জানুয়ারি নিয়াজুলের যে অস্ত্রটি হারিয়েছিল তা উদ্ধার হয়েছে। নম্বর মিলিয়ে দেখা গেছে এটি নিয়াজুলের অস্ত্র। নিয়াজুলকে ধরে আইনগত ব্যবস্থা নেবার চেষ্টা করছি।

Check Also

রাজশাহীর চার আবাসিক হোটেলে অভিযান, ২০ নারীসহ আটক ৩৭

সুজন রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগরীর চারটি আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় অনৈতিক কর্মকাণ্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *