Breaking News
Home / জাতীয় / চুড়খাই ১নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী ও কাঙ্গালী ভোজের আয়োজন করেন -শেখ নয়ন মিয়া

চুড়খাই ১নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী ও কাঙ্গালী ভোজের আয়োজন করেন -শেখ নয়ন মিয়া

এস.এম রুবেল আকন্দ:
ময়মনসিংহের সদর উপজেলার ১২নং ভাবখালী ইউনিয়ন পরিষদ ১নং ওয়ার্ডে বারবার নির্বাচিত সফল মেম্বার ও ভাবখালী ইউনিয়ন শাখার বাংলাদেশ আওয়ামী লীগ স্বেচ্ছা সেবলীগের সভাপতি শেখ নয়ন মিয়ার উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।
দুপুরে ইউপি’র মেম্বার শেখ নয়ন মিয়ার বাড়িতে মহিলাদের এবং ইউনিয়নের বিভিন্ন মসজিদের সামনে পুরুষদের করোনা মহামারীর কারণে সামাজিক দূরত্ব রেখে খাবারের আয়োজন করা হয়। পরবর্তীতে ইউনিয়ন কার্যালয়ের সামনে গরীব অসহায় মানুষের মাঝে চাল, ডাল, তেল, পিয়াজ, আলু ও আটার সমন্বয়ে তৈরী করা ৩০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ভাবখালী ইউনিয়ন শাখার বাংলাদেশ আওয়ামী লীগ স্বেচ্ছা সেবলীগের সভাপতি ও ইউপি’র সদস্য শেখ নয়ন মিয়া বলেন, আমার ওয়ার্ডের চুড়খাই এলাকায় ১৫০ জনের খাদ্যসামগ্রী প্যাকেট দুপুরে বিতরণ করা হয়েছে।
বিকালে ভাবখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় আরও তিনশ খাদ্য সামগ্রী প্যাকেট বিতরণ করা হয়েছে। সদর উপজেলার ভাবখালী ইউনিয়ন শাখার তরুণ নেতা কৃষক-শ্রমিক মেহনতী মানুষের কণ্ঠস্বর আওয়ামী লীগ স্বেচ্ছা সেবলীগের সভাপতি ও ইউপি’র মেম্বার শেখ নয়ন মিয়া ব্যক্তিগত ফান্ড থেকে মোট ৪৫০ প্যাকেটের প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেন।
এছাড়াও ভাবখালী বিভিন্ন মসজিদে ১৫ আগস্ট কালো রাতে ঘাতকদের হাতে নির্মমভাবে শহীদ হওয়া বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের ও সারা বিশ্বে সকল মৃত ব্যক্তিদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও বিশেষ দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। তাছাড়া ওয়ার্ডের এক হাজার মানুষকে কাঙ্গালী ভোজ করানো হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের, ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগ স্বেচ্ছা সেবলীগের অঙ্গ সংগঠনের, মুক্তযোদ্ধার, অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ ও ইউনিয়ন পরিষদের সদস্যসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Check Also

সিংড়ায় বিধবা নারীকে প্রকাশ্য লাঠিপেটা করায় অভিযুক্ত আটক

আল-আমিন সিংড়া নাটোর ঃ নাটোরের সিংড়ায় এক বিধবা নারীকে লাঠিপেটা করছে এক যুবক। এমন একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *