Breaking News
Home / খেলাধুলা / ধামরাই থানার ওসি (অপারেশন) মাসুদুর রহমান যুবকদের মাঝে ফুটবল উপহার দেন।

ধামরাই থানার ওসি (অপারেশন) মাসুদুর রহমান যুবকদের মাঝে ফুটবল উপহার দেন।

মোঃ বুলবুল খান পলাশ, স্টাফ রিপোর্টারঃ

ঢাকার ধামরাই থানার ওসি (অপারেশন) মাসুদুর রহমান যুবকদের মাঝে ফুটবল উপহার দেন। করোনা ভাইরাসের সংক্রমণের কারণে দেশের যুবকদের প্রায় সব ধরনের খেলা ধুলা বন্ধ। আর এতে করে যুবকদের মাঝে গড়ে উঠতে পারে নানা ধরনের বাজে চিন্তা ভাবনা। যুবকরা যেন এই ধরনের বাজে চিন্তা ভাবনা না করে খেলা ধুলার সাথে সময় কাটিয়ে নিজেদের শরিরের ও মনের এনার্জি বাড়াতে পারে সেই জন্য ধামরাই থানার ওসি (অপারেশন) মাসুদুর রহমান নিজ উদ্যোগে বিভিন্ন জায়গায় যুবকদের মাঝে ফুটবল বিতরণ করছেন।

এসময় ওসি অপারেশন মাসুদুর রহমান যুবকদের বলেন বিভিন্ন জায়গায় অলস সময় না কাটিয়ে খেলা ধুলার মাধ্যমে নিজেদের শরীর ও মনকে সতেজ রাখা। তিনি বলেন একটি ভালো সমাজ গড়তে খেলা ধুলার কোন বিকল্প নেই তাই আমি নিজ উদ্যোগে যুবকদের খেলা ধুলা করার জন্য উৎসাহ দিচ্ছি যাতে করে যুবকরা অসামাজিক কার্যকলাপ ও কর্মকাণ্ড থেকে বিরত থাকে।

Check Also

তানোরে প্রেমের টানে স্ত্রী সন্তান রেখে যুবতী মেয়ে নিয়ে স্বামী উধাও

সুজন রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে প্রেম ভালোবাসার টানে স্ত্রী সন্তান রেখে যুবতী মেয়ে নিয়ে স্বামী …

One comment

  1. There are definitely lots of particulars like that to take into consideration. That may be a great point to convey up. I provide the ideas above as general inspiration but clearly there are questions like the one you convey up the place crucial thing will likely be working in honest good faith. I don?t know if best practices have emerged round things like that, but I am certain that your job is clearly recognized as a fair game. Both girls and boys really feel the affect of only a moment抯 pleasure, for the remainder of their lives.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *