Breaking News
Home / অপরাধ / সিরাজগঞ্জে ১০০ পিস ইয়াবাসহ দুই জন গ্রেফতার

সিরাজগঞ্জে ১০০ পিস ইয়াবাসহ দুই জন গ্রেফতার

নাজমুল হোসেন (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সারা বিশ্ব জুড়ে বর্তমানে আতঙ্কের আরেক নাম করোনা ভাইরাস। প্রতি মুহূর্তে সারা বিশ্বে এই রোগের আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে সুযোগে সিরাজগঞ্জের রায়গঞ্জ থানাধীন সোনাখাড়া ইউনিয়নের পশ্চিমপাড়ায় এলাকায় থেমেনি মাদক ব্যবসা শুক্রবার বিকেলে ১০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারাবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

শনিবার (১১ জুলাই ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে
র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক মোঃ এরশাদুর রহমান।

আটক ব্যক্তিরা হলেন,সিরাজগঞ্জে রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নে বাশাইল গ্রামের পিতা-মোঃ আবু সাঈদ ছেলে মোঃ শাহিন খাঁ (২৭) এবং সাতকুরশি উত্তরপাড়া মহল্লার পিতা-মোঃ আলহাজ্জ প্রামানিক ছেলে মোঃ নয়ন হাসান (১৮)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ এর ওই কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১০ জুলাই বিকালে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন
সোনাখাড়া ইউনিয়নের সোনাখাড়া -নিমগাছি গামী তিন রাস্তার মোড়ে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করছে বলে তারা সংবাদ পায়। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সদস্যরা সেখানে অভিযান চালিয়ে মাদক কারবারী শাহিন ও নয়ন হাসানকে আটক করে।
তাদের দেহ তল্লাশি করে ১০০ পিস ইয়াবাসহ ২ টি মোবাইল ফোনসহ ৫ টি সীম কার্ড জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে এবং উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে থানায় হস্তান্তর করেন ।
মোঃ নাজমুল হোসেন
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
মোবা০১৩০৩৯০৫১৪৪
তাং১১/৭/২০

Check Also

হবিগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেয়েছে অষ্টম শ্রেনীর ছাত্রী ৷

হবিগঞ্জ প্রতিনিধিঃহবিগঞ্জের আজমিরীগঞ্জে উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খাঁনের হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা পেয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *