Breaking News
Home / প্রচ্ছদ / নারায়ণগঞ্জে আরো ৩৭ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

নারায়ণগঞ্জে আরো ৩৭ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

মোঃ আরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরো ৩৭ জন এবং মারা গেছেন ১ জন। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৫৩৯ জন এবং মোট মৃত্যু ১২১ জন।

শনিবার (১১ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়। গতকাল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৬ নং ওয়ার্ডের দেওভোগ এলাকায় একজন পুরুষ (৬০) মারা যান।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৬ জন ও আক্রান্ত ১ হাজার ৯২৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২৯৭ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ২১২ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৩০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৭৯ ও মারা গেছেন ১৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ৯৩ জন আক্রান্ত।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ২৮ হাজার ১৭০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১০৭ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৮ হাজার ৬২১, সদর উপজেলায় ৫ হাজার ২৪৪, বন্দরে ১ হাজার ৩০১, আড়াইহাজারে ২ হাজার ৫০০, সোনারগাঁয়ে ১ হাজার ৯৭১, রূপগঞ্জে ৮ হাজার ৫৩৩ জনের।

জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৪ হাজার ৫২৬ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৫২৮ জন, সদর উপজেলার ১ হাজার ১০২ জন, রূপগঞ্জের ৯১৯ জন ও আড়াইহাজারের ৪৪৬ জন, বন্দরের ১৪৯ ও সোনারগাঁয়ের ৩৮২ জন।

Check Also

হবিগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেয়েছে অষ্টম শ্রেনীর ছাত্রী ৷

হবিগঞ্জ প্রতিনিধিঃহবিগঞ্জের আজমিরীগঞ্জে উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খাঁনের হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা পেয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *