Breaking News
Home / প্রচ্ছদ / ৩৮তম বিসিএসে (প্রশাসন) ক্যাডারে ১ম স্থানে নারায়নগঞ্জের শরীফ, সংবর্ধনা প্রধানে এমপি বাবু

৩৮তম বিসিএসে (প্রশাসন) ক্যাডারে ১ম স্থানে নারায়নগঞ্জের শরীফ, সংবর্ধনা প্রধানে এমপি বাবু

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের কৃতি সন্তান রুহুল আমীন শরিফ ৩৮তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে প্রথম স্থান অধিকার করায় আড়াইহাজার উপজেলাবাসীর পক্ষথেকে সংবর্ধনার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগন্জ -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, উপজেলার বিশনন্দী ইউনিয়নের রুহুল আমিন শরিফ ৩৮তম বিসিএস ক্যাডারে প্রথম স্থান অধিকার করেছেন। তিনি দয়াকান্দা গ্রামের সিদ্দিকুর মোল্লার ছেলে।

অভাব অনটনের মাঝেও এগিয়ে চলা এই মেধাবী ছাত্র রুহুল আমিন শরিফ উপজেলার ২৮নং দয়াকান্দা সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সর্বপ্রথম ২০০২ সালের প্রাথমিক বৃত্তি পরীক্ষায় বৃত্তি প্রাপ্ত হন। এস এম রুহুল আমিন শরিফ শম্ভুপুরা স্কুল থেকে ২০০৮ সালে এস এস সিতে বিজ্ঞান বিভাগ থেকে পাস করেন । এবং ২০১০ সালে উচ্চ মাধ‌্যমিকে ঢাকা কলেজ থেকে বিজ্ঞান বিভাগেও ভাল ফলাফল অর্জন করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে ভর্তি আড়াইহাজারের এই কৃতি সন্তান, বর্তমান সময়ে একটি ব্যংকে কর্মরত থাকাকালিন সময়ে ৩৮তম বিসিএস এর প্রথম স্থানে উঠে আসে আড়াইহাজারের এই কৃতি সন্তানের নাম।


আড়াইহাজার বাসীর পক্ষে মাননীয় সাংসদ ছাড়াও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম,উপজেলা পৌর মেয়র আলহাজ্ব সুন্দর আলী, গোপালদী পৌরসভা মেয়র এম.এ হালিম শিকদার, হাইজাদী ইউপি চেয়ারম্যান আলী হোসেন ভূইয়া, দুপ্তারা ইউপি চেয়ারম্যান শাহীদা মোশারফ, খাগকান্দা ইউপি চেয়ারম্যন আরিফ হোসেন, বিশনন্দী ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম,উপজেলা ছাত্রলীগ এর সভাপতি কাজী রাজিবুল ইসলাম জুয়েল, জসিম উদ্দিন সহ ভিবিন্ন শ্রেনিপেশার মানুষ উপস্হিত ছিলেন।

মাকসুদুল আলম নাদিম::নারায়নগন্জ প্রতিনিধি ঃ

Check Also

হবিগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেয়েছে অষ্টম শ্রেনীর ছাত্রী ৷

হবিগঞ্জ প্রতিনিধিঃহবিগঞ্জের আজমিরীগঞ্জে উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খাঁনের হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা পেয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *