Breaking News
Home / প্রচ্ছদ / পঞ্চগড়ে বৃষ্টির পানির কারণে ভোগান্তিতে পথচারী

পঞ্চগড়ে বৃষ্টির পানির কারণে ভোগান্তিতে পথচারী

টানা বৃষ্টির কারণে পানি জমে রাস্তায় চলাচল অযোগ্য হয়ে পড়েছে। পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা না থাকায় ভোগান্তিতে পড়েছে পথচারী। পঞ্চগড় সদর উপজেলার ৮ নং ধাক্কামারা ইউনিয়নের সি,এন,বি, মোড় হয়ে বানিয়া পাড়া হয়ে যতন পুকুরি পর্যন্ত প্রায় ২ কিলো কাঁচা রাস্তা।

আজ শুক্রবার ১০জুলাই ২০২০ ইং বাদ জুম্মার নামাজের পর হঠাৎ মুষলধারে ( প্রায় ৪ ঘন্টা) বৃষ্টি হয়,আর এই বৃষ্টির কারণে হাজার হাজার পথচারী দূর্ভোগে পড়েছেন। একই সাথে বিভিন্ন এলাকার যোগাযোগ মাধ্যম এই রাস্তাটিতে বৃষ্টির পানিতে জমি এবং রাস্তা সমান হয় মানুষ জাল দিয়ে মাছ ধরছে। এলাকাবাসী জানান, বৃষ্টির পানি হলেই এই রাস্তায় এক হাঁটু পানি জমে থাকে। রাস্তা কাঁচা থাকায় রাস্তা ভেঙে যায় কাদা জমে থাকে। ড্রেন না থাকায় পানি বাড়ির শোয়ার রুমে প্রবেশ করে। স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের এবং মসজিদে মুসল্লিদের যাতায়াতের সমস্যা হয়। এলাকার মানুষ অনেকদিন ধরে সমস্যায় জর্জরিত ও পানি বাহিত রোগে আক্রান্ত হয়।

পঞ্চগড় সদর উপজেলার ৮ নং ধাক্কামারা ইউনিয়নের ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম ও চেয়ারম্যান মোঃ আওরঙ্গজেব বলেন, রাস্তায় চলাচল অযোগ্য হয়ে যাওয়ায় বিপাকে পড়ছে এলাকার মানুষ, ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি কিন্তু কোনো সাড়া মেলেনি।

সুকুমার বাবু দাস::স্টাফ রিপোর্টারঃ

Check Also

হবিগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেয়েছে অষ্টম শ্রেনীর ছাত্রী ৷

হবিগঞ্জ প্রতিনিধিঃহবিগঞ্জের আজমিরীগঞ্জে উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খাঁনের হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা পেয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *