Breaking News
Home / প্রচ্ছদ / নারায়ণগঞ্জ ২৪ ঘন্টায় ২৪১ নমুনা সংগ্রহ, আক্রান্ত ৩২

নারায়ণগঞ্জ ২৪ ঘন্টায় ২৪১ নমুনা সংগ্রহ, আক্রান্ত ৩২

মোঃ আরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩২ জন। তবে নতুন কোনো মৃত্যু হয়নি। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৫ হাজার ৩২৩ জন এবং মারা গেছেন মোট ১১৫ জন।
রোববার (৫ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬১ জন ও আক্রান্ত ১ হাজার ৮৭৩ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২৪৯ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১৯৬ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫০১ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৬৫ ও মারা গেছেন ১৫ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ৩৯জন আক্রান্ত।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ২৬ হাজার ৪৯৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৪১ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৮ হাজার ৫৯, সদর উপজেলায় ৫ হাজার ৪৪, বন্দরে ১ হাজার ২০৭, আড়াইহাজারে ২ হাজার ৩৮৩, সোনারগাঁয়ে ১ হাজার ৯১৪, রূপগঞ্জে ৭ হাজার ৮৮৬ জনের।জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৩ হাজার ৯৩৯ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৩৮৫ জন, সদর উপজেলার ১ হাজার ১৭ জন, রূপগঞ্জের ৬৯৭ জন ও আড়াইহাজারের ৩৮৯ জন, বন্দরের ১২০ ও সোনারগাঁয়ের ৩৩১ জন।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *