Breaking News
Home / প্রচ্ছদ / নারায়ণগঞ্জ ২৪ ঘন্টায় নতুন কোন মৃত্যু নেই, নতুন আক্রান্ত ২৬ জন

নারায়ণগঞ্জ ২৪ ঘন্টায় নতুন কোন মৃত্যু নেই, নতুন আক্রান্ত ২৬ জন

মোঃ আরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৬ জন। তবে নতুন করে কেউ মারা যায়নি। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৫ হাজার ২৯১ জন এবং মারা গেছেন মোট ১১৫ জন।
শনিবার (৪ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬১ জন ও আক্রান্ত ১ হাজার ৮৬৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২৪২ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১৯০ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৪৯২ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৬১ ও মারা গেছেন ১৫ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ৩৮জন আক্রান্ত।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ২৬ হাজার ২৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১২২ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৭ হাজার ৯৮৭, সদর উপজেলায় ৪ হাজার ৯৯৮, বন্দরে ১ হাজার ১৭৮, আড়াইহাজারে ২ হাজার ৩৬৩, সোনারগাঁয়ে ১ হাজার ৯০৪, রূপগঞ্জে ৭ হাজার ৮২২ জনের।জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৩ হাজার ৭৩৭ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ২৯৫ জন, সদর উপজেলার ১ হাজার ১৭ জন, রূপগঞ্জের ৬০৯ জন ও আড়াইহাজারের ৩৬৫ জন, বন্দরের ১০২ ও সোনারগাঁয়ের ৩৩১ জন।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *