Breaking News
Home / প্রচ্ছদ / এনটিভির ১৮ বছরে পদার্পণে মেহেরপুর জেলা প্রতিনিধির ব্যতিক্রমধর্মী আয়োজন

এনটিভির ১৮ বছরে পদার্পণে মেহেরপুর জেলা প্রতিনিধির ব্যতিক্রমধর্মী আয়োজন

মেহেরপুর প্রতিনিধিঃ
এনটিভির ১৮ বছরে পদার্পণে জেলা প্রতিনিধি রেজ আন উল বাসার তাপস ব্যতিক্রমধর্মী আয়োজন করেছেন। শুক্রবার দুপুরে প্রতিনিধির নিজস্ব বাসভবনের সামনে এ আয়োজন করেন তিনি।
আয়োজনের আওতায় এলাকার হতদরিদ্র ৫০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও একটি করে গাছের চারা উপহার দেওয়া হয়। এনটিভি’র মেহেরপুর জেলা প্রতিনিধি রেজ আন উল বাসার তাপসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেক।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা আর এম সেলিম শাহনেওয়াজ, পৌর মেয়র আশরাফুল ইসলাম। এ সময় মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা সাংবাদিক তুহিন অরণ্য, মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিটিভি’র জেলা প্রতিনিধি আলামিন, যুগ্ম সাধারন সম্পাদক মাজেদুল হক মানিক, গাংনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, এনটিভি’র জেলা প্রতিনিধি রেজ আন উল বাসার যে ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছে এবং স্বাস্থ্যবিধি মেনে যে খাদ্য সহায়তা ও গাছের চারা প্রদান করেছেন এ কারণে তাকে সাধুবাদ জানায়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আর এম সেলিম শাহনেওয়াজ ব্যতিক্রমধর্মী উদ্যোগ গ্রহণের জন্য এনটিভি’র জেলা প্রতিনিধিকে ধন্যবাদ জানান।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *