Breaking News
Home / প্রচ্ছদ / তিন সন্তানের জননীর খবর নিতে গিয়ে রাস্তার বেহালদশা দেখে মেরামতের জন্য নগদ অর্থ দিলেন তাহাজুল ইসলাম মিঠু

তিন সন্তানের জননীর খবর নিতে গিয়ে রাস্তার বেহালদশা দেখে মেরামতের জন্য নগদ অর্থ দিলেন তাহাজুল ইসলাম মিঠু

মোঃ আব্দুল্লাহ আল মমিন পাটগ্রাম (লাললমনিরহাট) :-

এখন বর্ষাকাল ঘনঘন বৃষ্টির কারনে যাতায়াতের অনুপযোগী গ্রামের অধিকাংশই সড়ক। পাটগ্রাম উপজেলার ৮নং বুড়িমারী ইউনিয়নের বামনদল এলাকার বেশ কয়েকটি রাস্তা চলাচলের অনুপযোগী। ৮নং বুড়িমারী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নিবাসি মোছাঃ রোখসানা আক্তার ও মোঃ জোনাব আলী দম্পতির কোল জুড়ে আসে তিনটি ফুটফুটে নবজাতক শিশু। সেই অসহায় পরিবারটির পাশে থেকে সব সময় সহযোগীতা করেন বুড়িমারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ তাহাজুল ইসলাম মিঠু। জোনাব আলী বলেন- রোখসানার প্রসববেদনা যখন ওঠে গভীর রাত, তখন তাকে মেডিকেল নিয়ে যাওয়ার মত কোন ব্যবস্হা না থাকায় মোঃ মেহেদী হাসান সেলিমকে ফোন করলে, সে বলে আমি ব্যবস্হা করছি।সেলিম বিষয়টি তাহাজুল ইসলাম মিঠুকে জানালে সংঙ্গে সংঙ্গে গাড়ির ব্যবস্হা করে রংপুরে চিকিৎসার সব ব্যবস্হা করেন।রোখসানা আক্তার বলেন- কঠিন সময়ে আমাদের পাশে এসে ফেরেশতার মত দাড়ান মিঠু মামা, তিনি আর্থিকসহ বিভিন্ন ভাবে আমাদের সহযোগীতা করেন, সব সময় ভালোমন্দ খোজ খবর রাখেন। আজও তিনি আমার সন্তান ও পরিবারের জন্য চাল, ডাল, সুজি, আপেল, কমলা, মালটা, শিশু খাদ্যসহ হ্যান্ড ওয়াস, স্যানিটেশন নগদ অর্থ আমার হাতে তুলে দেন। এব্যাপারে তাহাজুল ইসলাম মিঠু বলেন- আমি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোতাহার হোসেন এমপি’র অনুপ্রেরণায় অনুপ্রানিত হয়ে সব সময় আমার ৮নং ইউনিয়নের সকল শ্রেনীপেশার মানুষের পাশে দাড়াতে পেরে নিজের সামর্থ্য অনুযায়ী সহযোগীতা করতে পেরে খুব স্বাচ্ছন্দ্য বোধ করি। তিনি আরও বলেন মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে সব সময় মানুষের সেবা করে যেতে চাই। এসময় জোনাব আলীর বাড়ি যাওয়ার সময় রাস্তার বেহালদশা দেখে ক্ষোভ ও দুঃখ প্রকাশ করে স্হানীয় গ্রামবাসী ও উক্ত ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস সালামসহ সকলকে জিঞ্জেস করেন আপাতত চলাচলের জন্য মেরামত করতে কত টাকা লাগবে, গ্রামবাসী বলেন ২০ হাজার টাকা হলেই মেরামত করা সম্ভব।

তাৎক্ষণিক তাহাজুল ইসলাম মিঠু পকেট থেকে ১০ হাজার টাকা বের করে দেন। গ্রামবাসী বেশ খুশি।গ্রাম বাসী বলেন যে কাজটা চেয়ারম্যান মেম্বারদের করা কথা, সেই কাজটি করলেন তাহাজুল ইসলাম মিঠু।মিঠু গ্রামবাসীকে আশ্বস্ত করেন যে পাটগ্রাম- হাতিবান্ধার প্রত্যান্ত গ্রামের কোন রাস্তা কাচা থাকবে না, মোতাহার হোসেন এমপি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন এই এলাকার যাতায়াতের সুব্যবস্থা সহ ভাগ্যউন্নয়নে। এই সড়কটিও পাকাকরনের ব্যবস্হাও হয়েছে।অতিদ্রুত রাস্তার পাকাকরন কাজটি শুরু হবে।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *