Breaking News
Home / প্রচ্ছদ / ঠাকুরগাঁওয়ে শুদ্ধাচারে শ্রেষ্ঠ ইউএনও আব্দুল্লাহ-আল-মামুন

ঠাকুরগাঁওয়ে শুদ্ধাচারে শ্রেষ্ঠ ইউএনও আব্দুল্লাহ-আল-মামুন

ঠাকুরগাঁও জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ১৯-২০ এ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে পুরস্কার ও স্বীকৃতি লাভ করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। 
গত বুধবার সন্ধায় জেলা প্রশাসক কার্যালয়ে তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দিয়ে তাঁকে জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে ঘোষণা করেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: আমিনুল ইসলামসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জানা যায়, সুখি-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে পেশাগত জ্ঞান, দক্ষতা, সততা, উদ্ভাবন, ই-ফাইলিং, নির্ভরযোগ্যতা ও কর্তব্যনিষ্ঠা, সোশ্যাল মিডিয়া ব্যবহার ও অভিযোগ প্রতিকার, প্রকল্প বাস্তবায়নে স্বচ্ছতা, সহকর্মী ও সেবা গ্রহীতাদের সাথে ভালো আচরন, সকল দপ্তর ও বিভাগের সাথে সমন্বয়সহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সফলতা অর্জনের স্বীকৃতি স্বরূপ তাঁকে পুরষ্কৃত করা হয়।


উল্লেখ্য, ইউএনও হিসেবে গত ২০১৮ সালের ৮ আগষ্ট ঠাকুরগাঁও সদর উপজেলায় যোগদান করেন। ৩০তম বিসিএস ব্যাচের ক্যাডার আব্দুল্লাহ-আল-মামুন। ইউএনও হিসাবে যোগদানের পর থেকেই মেধা, সততা, যোগ্যতা আর দায়িত্ববোধের প্রমাণ দিয়ে উপজেলাবাসীর মন জয় করে তিনি ঠাকুরগাঁওবাসীর কাছে মানবিক ও পরিশ্রমী ইউএনও হিসেবে প্রশংসিত হয়েছেন।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *