Breaking News
Home / অপরাধ / চাঁপাইনবাবগঞ্জে ৩১৯টি ফেনসিডিল ও ২কেজি গাঁজাসহ গ্রেপ্তার-৩

চাঁপাইনবাবগঞ্জে ৩১৯টি ফেনসিডিল ও ২কেজি গাঁজাসহ গ্রেপ্তার-৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
জুলাই মাসের প্রথম দিন চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ৩টি পৃথক মাদকবিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৩’শ ১৯ বোতল ফেনসিডিল সহ ৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন।

১লা জুলাই বুধবার রাত পৌণে ৪টার দিকে, ভোর ৫ টার দিকে ও গত ৩০ জুন মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে অভিযান ৩টি পরিচালনা করা হয়। ডিবি পুলিশের এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম, এসআই মোঃ মশিউর রহমান ও এসআই অনুপ কুমার সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদারের নির্দেশনায় অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ ৩ জনকে হাতেনাতে আটক করা হয়েছে। গোয়েন্দা শাখা সূত্রে জানা যাই, গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার ক্রাইম রিপোর্ট-২৪ ডটকমকে জানিয়েছেন, তারা দেশের শীর্ষ মাদক ব্যবসায়ী।

ভোলাহাট উপজেলার আলালপুর শিকারী গ্রামে ৩০জুন রাত সাড়ে ১১টার সময় অভিযান চালিয়ে ১৩৯ বোতল ফেনসিডিলসহ করিমকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল করিম (৫২) একই এলাকার মৃত নিয়াজ উদ্দিনের ছেলে।

একইদিন দিবাগত রাত পৌণে ৪টার দিকে শিবগঞ্জ উপজেলার গোলাপ বাজার গ্রাম থেকে ১৮০ বোতল ফেনসিডিলসহ রানাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জুয়েল রানা (২২), একই এলাকার মৃত কেতাব উদ্দিনের ছেলে।

শেষ অভিযানে ভোর ৫ টার দিকে শিবগঞ্জ উপজেলার মনাকষার চৌধুরীপাড়া থেকে ২ কেজি গাঁজাসহ সজিবকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সজিব আলী (৩২) একই এলাকার মোঃ আবদুল লতিফের ছেলে। এ ৩টি ঘটনায় শিবগঞ্জ ও ভোলাহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *