Breaking News
Home / অপরাধ / চট্টগ্রামের ২ মেয়েকে হত্যার পর পিতার আত্বহত্যার চেস্টা

চট্টগ্রামের ২ মেয়েকে হত্যার পর পিতার আত্বহত্যার চেস্টা

চট্টগ্রাম প্রতিনিধিঃ
চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলায় মাতৃহীন ২ মেয়েকে নির্মমভাবে গলাটিপে হত্যা করে পিতা নিজেও কীটনাশক পানে আত্বহত্যার চেস্টা চালিয়ে ব্যর্থ হয়েছেন বলে জানা গেছে। ঘাতক পিতার নাম মুখেন্দু বড়ুয়া এবং নির্মম হত্যার শিকার ২ মেয়ে হচ্ছে, টুকু বড়ুয়া (১৪) ও নিশু বড়ুয়া (১১)।
১ জুলাই, বুধবার জেলার পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ভান্ডারগাঁও এলাকায় হতভাগ্য মেয়ে দুটির নানার বাড়িতেই নির্মম এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে। তবে কেন এ হত্যাকান্ড তার স্পষ্ট কোন কারন তাৎক্ষনিকভাবে জানা না গেলেও সামাজিক কষাঘাতে মানষিক বিষন্নতার হতাশা থেকে ঘাতক পিতা এ হত্যাকান্ড ঘটাতে পারে বলে প্রতিবেশীদের ধারনা।
পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন এ ঘটনা নিশ্চিত করলেও বিস্তারিত জানাতে পারেন নি। তিনি ক্রাইম রিপোর্ট-২৪ ডটকমকে জানান, দুটি খুনের ঘটনা শুনেছি। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। পরে জানাতে পারবো।

স্থানীয় ৮ নং ওয়ার্ডের মেম্বার মোঃ ইউসূফ জানান, মোখেন্দু বড়ুয়া ঢাকায় চাকুরী করেন। ৫ বছর আগে তার স্ত্রী মারা যান। দুই মেয়েকে নানার বাড়িতে থাকতো। করোনা পরিস্থিতির কারণে লকডাউন হওয়ায় ২ মাস আগে তিনি গ্রামে এসে শশুর বাড়ীতে থাকতো। গতকাল রাতে বা ভোরে কি কারণে তিনি দুই মেয়েকে হত্যা করে নিজেও বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করছিল তা এখনো কারো কাঁছে স্পষ্ট নয়।
এ প্রতিবেদন লেখা পর্যন্ত লাশ দুটি ঘটনাস্থলেই পড়েছিল, স্থানীয় ইউপি সদস্য ইউসুপ প্রতিবেশীদের সাথে নিয়ে ঘটনাস্থলে পুলিশ আসার অপেক্ষায় ছিল, পুলিশ না আসা পর্যন্ত মেয়ে দুটির লাশ এবং আহত মুখেন্দু বড়ুয়াকে কেউ উদ্ধার করেনি। এমন নির্মমতায় এলাকাবাসী হতবাক ও শোকাচ্ছন্ন ।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *