Breaking News
Home / জাতীয় / করোনা যুদ্ধে জয়ী হলেন সলঙ্গা থানার ওসি তাজুল হুদা

করোনা যুদ্ধে জয়ী হলেন সলঙ্গা থানার ওসি তাজুল হুদা

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

বাংলাদেশে যখন করোনা মহামারীতে জনগন আতঙ্কিত ঠিক তখনই পুলিশ প্রশাসন জনসাধারণের নিরাপত্তার জন্য নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে জনগনের সেবা করতে ব্যস্ত। জনগনের সেবা, সচেতন, করোনা সম্পর্কিত প্রচার প্রচারনা করার জন্য পুলিশ মাঠে দায়িত্ব পালন করতে গেলে পুলিশের অনেক কর্মকর্তা এই করোনা ভাইরাসে আক্রান্ত হয় এবং অনেকেই মারা যায়।
সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) জেড জেড তাজুল হুদা করোনা মহামারিতে জনগনের সেবা করতে গিয়ে গত ৩০ মে শনিবার কোভিড-১৯ পজেটিভ হয়।
সকলের দোয়া এবং ভালবাসায় তাঁর গত ২৯ জুন সোমবার কোভিড-১৯ নেগেটিভ আসে। শুধু তাই নয়, ওসির ৩ মেয়ে সহ মোট ৫ জনের নেগেটিভ আসায় সবাই খুশি। ওসি তাজুল হুদা জানান, আমার শ্রদ্ধেয় মা এবং সলঙ্গা বাসীর দোয়া আর ভালোবাসায় এখন আমি করোনা নেগেটিভ। প্রাতিষ্ঠানিক হোম-কোয়ারেন্টাইনে ছিলাম। তিনি আরও বলেন, জনগণের নিরাপত্তা এবং সেবার জন্য আবার নিজেকে নিয়োজিত করবো ইনশাআল্লাহ।
উল্লেখ্য, সলঙ্গা থানার ওসি, ওসির ৩ মেয়ে ও এসআই সহ ৫ জন এই করোনা মহামারীতে আক্রান্ত হয়েছিলেন। সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল হুদা এ থানায় দায়িত্ব গ্রহনের পর থেকেই আইন-শৃঙ্খলা, চুরি, ডাকাতি, নারী নির্যাতনের বিরুদ্ধে সাহসী ভুমিকা নিয়ে কাজ করেন এবং সলঙ্গা থানার জনসাধারণের মধ্যে করোনা সচেতনতায় হাটে- বাজারে,গ্রামে-গঞ্জে মানুষকে অনবরত সচেতন করেছেন আর সেবা দিয়েছেন। তিনি একজন পুলিশ অফিসার হলেও জনগণের সাথে তার বন্ধু সুলভ কর্মকান্ডে সলঙ্গার সাধারণ মানুষও সন্তুুষ্টি প্রকাশ করেন। পুলিশের উর্ধতন কর্মকর্তা, সিরাজগন্জের সম্মানীত পুলিশ সুপার, সহকর্মী, সলঙ্গার জনপ্রতিনিধি, ডাক্তার, সাংবাদিকবৃন্দ সহ অনেকেই যারা এই দুঃসময়ে আমার সুস্থ্যতা কামনায় দোয়া আর মনোবল শক্ত রাখার জন্য আমাকে সাহস দিয়েছেন, তাদের সকলের কাছে আমি কৃতজ্ঞ।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *