Breaking News
Home / অপরাধ / নড়াইলে নকল বিস্কুট বাজারে বিক্রি জেল ও জরিমানা

নড়াইলে নকল বিস্কুট বাজারে বিক্রি জেল ও জরিমানা

নড়াইল জেলা প্রতিনিধিঃ

দেশের সুনামধন্য কোম্পানী রোমানিয়া ফুড ম্যাজিক বিস্কুট ন’কল করে মোসার্স হুগলী বিস্কুট ফ্যাক্টরি বাজারজাত করায় নড়াইল জেলা প্রশাসক বরাবরে অভিযোগ দায়ের করা হযেছে। দুপুরে অভিযোগে পত্র দায়ের করা হয়। অভিযোগে জানা যায়, খুলনার মোসার্স হুগলী বিস্কুট ফ্যাক্টরী রোমানিয়া ফুড এন্ড বেভারেজ লিমিটেড কর্তৃক উৎপাদিত, ফুড ম্যাজিক বিস্কুট, দেশ বিদেশে সুনামের সহিত বাজারজাত করে আসছে। এই বিস্কুটের সুনাম নষ্ট করতে মোসার্স হুগলী বিস্কুট ফ্যাক্টরি, বিসিক নগরী, শিরমনি খুলনা থেকে ফুড ম্যাজিক বিস্কুটের প্যাকেটের ভিতরে হুগলী কোম্পানির বিস্কুট প্যাকেট করে বাজারজাত করছে। দেশের বিভিন্ন বাজারে এই ভাবে হুগলী কোম্পানি তাদের নক’ল পণ্য বাজারে বিক্রি করছে। এর ফলে একদিকে ক্রেতা সাধারণ যেমন প্রতারিত হচ্ছে অন্যদিকে রোমানিয়া ফুড ম্যাজিক বিস্কুটের দীর্ঘদিন বাজারে থাকা বিস্কুটের সুনাম নষ্টসহ আর্থিকভাবে ব্যপক ক্ষতি হচ্ছে । কোম্পানির নড়াইল প্রতিনিধি বাজার পরিদর্শনকালে মোসার্স উত্তোলন এন্টারপ্রাইজের ডিলার মোঃ আসলাম যিনি হুগলী বিস্কুট কোম্পানির একজন পরিবেশক তাহার গোডাউনে ১০০ কার্টুন পরিমাণ নকল বিস্কুট বস্তা মোড়ানো অবস্তায় দেখতে পায়।

এ বিষয়ে ডিলার মোঃ আসলাম বিস্কুট নকল করার কথা স্বিকার করেন। পরে এই ঘটনায় ভ্রম‌্যমাণ আদালত হুগলী বিস্কুটের নড়াইলের ডিলার মোঃ আসলামকে ১০দিনের জেল ৩০ হাজার টাকা জরিমানা ও ডিপো সেল্‌সম‌্যান সম্রাট মন্ডলকে ১০দিনের জেল ও ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। সম্রাট টাকা জমা দিতে ব‌্যর্থ হওয়ায় জেল আরো ৭ দিন বাড়িয়ে দেয়া হয়। একইসাথে বিস্কুট বহনকারী হুগলী ফেক্টারির গাড়ী জব্দ করা হয়েছে।

এ ঘটনার যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য রোমানিয়া ফুড এন্ড বেভারেজ লিমিটেডের প্রশাসনিক কর্মকর্তা এইচ.এম শামসুজ্জামান নড়াইল জেলা ম্যাজিস্ট্রেট বরাবরে লিখিত অভিযোগ করেছেন।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *