Breaking News
Home / জাতীয় / দিনাজপুর জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীর পুরস্কার পেলেন ৪ জন

দিনাজপুর জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীর পুরস্কার পেলেন ৪ জন

দিনাজপুর প্রতিনিধিঃ

সোনার বাংলা গড়ার প্রত্যয়, জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে ২০১৯-২০ অর্থবছরের “শুদ্ধাচার পুরস্কারে দিনাজপুর জেলা প্রশাসনের ৪ থেকে ১০ গ্রেডের জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (দায়িত্ব) জেলা ম্যাজিস্ট্রে) মোঃ শরিফুল ইসলাম। উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ মাহবুব-উল ইসলাম। এছাড়া জেলার ১১ থেকে ২০ গ্রেডের মধ্যে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মচারী নির্বাচিত হয়েছেন জেলা প্রশাসনের উচ্চমান সহকারি আবু তাহের এবং ফুলবাড়ী উপজেলা প্রশাসনের অফিস সহকারি কাম কম্পিউটার মোঃ রুবেল ইসলাম।

আজ (৩০ জুন) সোমবার দিনাজপুর জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের হাতে ক্রেস্ট ও সম্মাননা সনদপত্র প্রদান করেন। এসময় জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বলেন, ‘প্রশাসনের লোকজন ভালো কাজ করলে দেশের মানুষ ভালো সেবা পাবে। দেশ ও দেশের মানুষের যেকোন সুখে দুখে প্রশাসনের কাছে সাধারণ মানুষ দারস্থ হয়। যারা মানুষের জন্য ও দেশের জন্য কাজ করবেন তারা এর সুফল পাবেন।

জেলা প্রশাসক বলেন, ‘আমি মাত্র ৪ হাজার ৩০০ টাকার মূল বেতনে চাকরিতে ঢুকেছিলাম। সততা, নিষ্ঠা আর ধৈর্য্যের ফলে আজকে এতদূরে আসা। আমি বিশ্বাস করি আমার জেলা প্রশাসন এবং উপজেলা প্রশাসনের প্রত্যেকজন কর্মকর্তা-কর্মচারী মানুষের, দেশের জন্য কাজ করে যাচ্ছেন। করোনাকালে তারা যে পরিশ্রম করে যাচ্ছেন এটা অবিস্মরণীয় হয়ে থাকবে। জেলা এবং উপজেলার প্রতিটি কর্মকর্তা-কর্মচারী শ্রেষ্ঠত্বের পুরস্কার পাবার যোগ্য।’

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সানিউল ফেরদৌস সহ জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট, কমর্কর্তা ও কর্মচারীরা।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *