Breaking News
Home / প্রচ্ছদ / সোনাগাজীর নবাবপুরে জনকল্যাণ পরিষদের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি

সোনাগাজীর নবাবপুরে জনকল্যাণ পরিষদের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি

সোনাগাজী প্রতিনিধিঃ
গাছ লাগান পরিবেশ বাঁচান- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে চলছে বৃক্ষ রোপন কর্মসূচি, তার ধারাবাহিকতায় সোনাগাজী উপজেলার ৯নং নবাবপুর ইউনিয়নে, স্থানীয় সামাজিক সেচ্ছাসেবী সংগঠন মজুপুর জনকল্যাণ পরিষদ ও যুব সমাজের উদ্যোগে- মজুপুর গ্রামে রাস্তার পাশে ও জহির রায়হানের ঐতিহাসিক “হাজার বছর ধরে” উপন্যাসে উল্লেখিত পরীর দিঘী পাড় সহ আশপাশের কবরস্থানে ফলজ বনজ ভেষজ ও ঔষধি গাছের ৩শতাধিক চারা রোপন করা হয়।

৩০শে জুন সকাল ১০টায় চারা রোপন উদ্বোধন ও সংক্ষিপ্ত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন- নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনী জেলা ফুটবল এসোসিয়েশন সাধারণ সম্পাদক ও নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, সোনাগাজী প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি গাজী মোহাম্মদ হানিফ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নবাবপুর ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাবেক মেম্বার আবদুল গফুর, সাধারণ সম্পাদক ডা. পলাশ দেবনাথ, ওয়ার্ড যুবলীগ সভাপতি কামরুজ্জামান সুমন, জনকল্যাণ পরিষদের সদস্য জহির উদ্দিন, রোকনুজ্জামান সহ যুবসমাজের সদস্য ও স্থানীয় নেতৃবৃন্দ।

নবাবপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশকে সম্মান করে মজুপুর জনকল্যাণ পরিষদ ও যুবসমাজের মতো সকল সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ও ব্যক্তি উদ্যোগে দেশের পরিবেশের ভারসাম্য রক্ষার্থে বৃক্ষ রোপণ কর্মসূচি পরিচালনা করা উচিত।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *