Home / অপরাধ / সরকারি রাস্তার লক্ষাদি টাকার গাছ কেটে নেয়ার অভিযোগ

সরকারি রাস্তার লক্ষাদি টাকার গাছ কেটে নেয়ার অভিযোগ

ইমন রহমান,স্টাফ রিপোর্টারঃ

নেত্রকোনা পুর্বধলা উপজেলার খলিশাপুর ইউনিয়নের ঝাওয়ানি গ্রামে সরকারী রাস্তার প্রায় লক্ষাদিক টাকার গাছ কেঁটে নেয়ার অভিযোগ উঠেছে স্হানীয় রুস্তম আলী ও বায়েজিদ আকন্দের বিরুদ্ধে। এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে ইউনিয়ন ভূমি অফিসের নায়েব ফজলুল হক ও ইউনিয়ন চেয়ারম্যান ইয়াকুব আলী গাছগুলো জব্দ করে এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিষয়টি অভিহিত করেন। এলাকাবাসী সুত্রে জানা যায়, দীর্ঘদিনের পুরানো বড় দুটি রেন্ট্রি ও একটি তাল গাছ গত ১০/১২ দিন আগে স্হানীয় প্রভাবশালী ব্যক্তি আশরাফ আলী আকন্দের হুকুমে বায়েজিদ ও রুস্তম আলী গাছগুলো কেঁটে ফেলে। এর আগেও তাদের বিরুদ্ধে গাছ কাটার অভিযোগ রয়েছে এবং সরকারি গাছ কাঁটার জন্য তাদের নামে মামলা রয়েছে। গাছ কাঁটার ব্যাপারে খলিশাপুর ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব আলী বলেন, গাছগুলো কাটার পর আমি সংশ্লিষ্ট কর্মকর্তাদের অভিহিত করলে সরকারি আমিন এসে রাস্তার মাপ দেয় এবং গাছগুলো সরকারি জায়গাতেই আছে । রুস্তম আকন্দ ও বায়েজিদ আকন্দ এরা দাঙ্গাবাজ প্রকৃতির লোক এর আগেও এই রাস্তার অনেকগুলো গাছ তারা কেটে নিয়ে যায়।

এ ব্যাপারে ইউনিয়ন ভূমি অফিসের নায়েব ফজলুল হক বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে গাছগুলো না নেয়ার জন্য জন্য নির্দেশ করি এবং সংশ্লিষ্ট ভূমি অফিসের কর্মকর্তাকে বিষয়টি অভিহিত করি।

Check Also

নারায়ণগঞ্জ আড়াইহাজারে চালককে মারধরকরে অটো ছিনতাই

মোঃ আরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জের আড়াইহাজারের একটি অটোরিকশা ড্রাইভারকে মারধর করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *