Home / অপরাধ / ২০ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

২০ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইলে লুৎফর রহমান ও রাশেদ মিয়া নামে দুই মাদক ব্যবসায়ীকে ২০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে তাড়াইল থানার পুলিশ।
গতকাল ২৭ জুন রাত ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাড়াইল থানার উপ-পরিদর্শক রাজীব আহম্মেদ পিপিএম এর নেতৃত্বে এএসআই কামাল আহম্মেদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার পুরুড়া বাজারে অভিযান চালিয়ে রাউতি উত্তর পাড়া গ্রামের মৃত আবু চাঁনের পুত্র রাশেদ মিয়া (৪৭) ও রাউতি মধ্য পাড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের পুত্র লুৎফর রহমানকে (৫০) ২০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
পুলিশ জানায়, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা এলোপাতারি দৌড়ঝাপ শুরু করে পানির উপর দিয়ে তখন পুলিশেও আসামীদের পিছনে ছুটেন। কিছুক্ষণ দৌড় ঝাপের পর তাদেরকে আটক করতে সক্ষম হয় পুলিশ তখন তাদেরকে তল্লাশি করে ২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
এ ব্যাপারে তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মুজিবুর রহমান বলেন, থানা পুলিশ শনিবার রাত ৩ টার দিকে অভিযান চালিয়ে পুরুড়া বাজার থেকে ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। আসামীদের বিরুদ্ধে তাড়াইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পর আজ শনিবার দুপুর ১ টা ৩০ মিনিটের দিকে তাদেরকে কিশোরগঞ্জ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Check Also

নারায়ণগঞ্জ আড়াইহাজারে চালককে মারধরকরে অটো ছিনতাই

মোঃ আরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জের আড়াইহাজারের একটি অটোরিকশা ড্রাইভারকে মারধর করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা …

One comment

  1. Всем привет, хочу порекомендовать вам хороший сайт о Форексе http://www.forex-book.top

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *