Home / অর্থনীতি / রাঙ্গামাটিতে সহযোগিতা পেল বিলাইছড়ি বাজারে দোকান ও ঘড় পোড়া ক্ষতিগ্রস্তরা

রাঙ্গামাটিতে সহযোগিতা পেল বিলাইছড়ি বাজারে দোকান ও ঘড় পোড়া ক্ষতিগ্রস্তরা

রাঙ্গামাটি প্রতিনিধিঃ

ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারকে রাংগামাটি জেলা পরিষদের পক্ষ হতে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়। গত ১৭ জুন বুধবার আনুমানিক বিকাল ৫:৩০ ঘটিকায় বিলাইছড়ি বাজারে হঠাৎ একটি বসত বাড়ি হতে আগুনের সূত্রপাত হলে ২টি দোকান ও ৩টি বসত বাড়ি পুড়ে সম্পূর্ণ ভস্মিভুত হয়ে যায়। এবং ১টি ক্লাব ও শেখ রাসেল সৃতিসংসদ নামে দুটি সামাজিক প্রতিষ্ঠান আংশিক ক্ষতি হয়েছে। এছাড়াও মালুম্যা পাড়ায় অপর একটি বাড়ি পুড়ে যায় গত ১৩ জুন। ধুপ পার চার একজন শিশু রোগিকেও সমপরিমান ৭জনকে ৫০০০ হাজার টাকা করে মোট ৩৫,০০০ টাকা আর্থিক অনুদান দেয়া হয়। আজ (১৯ জুন) শুক্রবার সকাল ১০ ঘটিকার সময়।
আর্থিক অনুদান প্রদান করেন বিলাই ছড়ি উপজেলা বাসীর কাছে উজ্জল আলোর প্রতিক রাংগামাটি জেলা পরিষদের সন্মানিত সদস্য জনাব রেমলিয়ানা পাংখোয়া। এসময় বিলাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব পারভেজ চৌধুরী ও উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন পদ পদবীর নেতৃবৃন্দ চাথোয়াই এবং রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক যুব প্রধান সৈকত দাশ (রুবেল) নিজাম আজগর সহ বাজার কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

Check Also

পোরশায় ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত অঙ্গীকার

নাহিদ নওগাঁ (পোরশা) প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত অঙ্গীকার মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *