Breaking News
Home / প্রচ্ছদ / ধামরাইয়ে এস এস সি পরীক্ষায় হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের সাফল্য।

ধামরাইয়ে এস এস সি পরীক্ষায় হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের সাফল্য।

মোঃ বুলবুল খান পলাশ ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ

ঢাকার ধামরাই উপজেলায় হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ অন্যতম একটি শিক্ষাপ্রতিষ্ঠান আর তাই বছর শুরুতেই এই বিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য প্রতিযোগিতা শুরু হয়ে যায় ছাত্র ছাএীদের নিয়ে অভিভাবকদের। ছাত্র ছাএীও কম নেই এই বিদ্যালয়ে উপজেলায় সব চেয়ে বেশি ছাত্র ছএী নিয়ে এই বিদ্যালয়, বর্তমানে এই বিদ্যালয়ে পড়াশোনা করছে ২৬০০ শত ছাএ ছাএী।  এছারাও এই বিদ্যালয়ের রয়েছে অনেক গুণ তার মধ্যে রয়েছে পাশের হার, আর তাই প্রতি বছরের নেয় এবারেও সেই সাফল্য পেয়েছেন এই ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ। এই শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এবারের এস এস সি পরীক্ষায় পাশের হার ৯৭.৪১%  এই শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এবার এস এস সি পরিক্ষায় অংশগ্রহণ করেছে মোট ৩৮৬ জন ছাত্র ছএী আর পরীক্ষায় পাশ করেছেন ৩৭৬ জন ছাএ ছাএী। পরীক্ষার ফল পেয়ে আনন্দে উল্লাস করছে সবাই এবার করোনা ভাইরাসের সংক্রমণের কারণে স্কুলে এসে আনন্দ ভাগাভাগি করতে না পারলেও মোবাইল ফোনের মাধ্যমে শিক্ষক, ছাএ ছাএী,ও অভিভাবকরা আনন্দ বিনিময় করছেন।              
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব হযরত আলী বলেন এই সাফল্য প্রতিষ্ঠানের সকলের তাই তিনি প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষিকা ও ছাএ ছাএীদের অভিনন্দন জানান এবং এই সাফল্য ধরে রেখে সামনে শতভাগ পাশের আশা রাখেন তিনি।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মোকলেছুর রহমান বলেন আমাদের বিদ্যালয় এবার ৯৭.৪১% পাশ করেছে আমরা সামনে এটাকে ১০০% করার চেষ্টা করবো তিনি এস এস সি পরীক্ষায় পাশ হওয়া সকল ছাএ ছাএীদের অভিনন্দন জানান।                        

Check Also

নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নিয়মিত সভা অনুষ্ঠিত

মোঃ ইমরানুর রহমান: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নিয়মিত সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *