Breaking News
Home / প্রচ্ছদ / তানোর ডিজিটাল প্রেসক্লাবের সভাপতির নামে অপপ্রচার।

তানোর ডিজিটাল প্রেসক্লাবের সভাপতির নামে অপপ্রচার।

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী তানোর ডিজিটাল প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, এশিয়ান ও চ্যানেল এস টিভির তানোর প্রতিনিধি, দৈনিক আজকের বসুন্ধরার স্টাফ রিপোর্টার, অনলাইন নিউজ পোর্টাল মাদারল্যান্ড নিউজ প্রত্রিকার প্রকাশক ও সম্পাদক মাহবুব আলম জুয়েল ও তার পরিবারের সদস্যদের নামে অন্যের হাতে ফেন্সিডিল থাকা ছবি দিয়ে ছিনতাইকারী কথিত মাদকাসক্ত সাংবাদিক সোহানুর হক পারভেজের ফেসবুক আইডি থেকে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন কথা লিখে ফেসবুকে অপপ্রচার চালানো হচ্ছে।
পারভেজের নামে বিগত দিনে মাকে মারার মামলা সহ কয়েকটি মামলা রয়েছে। বর্তমানে থানায় তার নামে দুইটি ছিনতাই এর সাধারণ ডায়রীও রয়েছে।
ছিনতাইকারী কথিত সাংবাদিক সোহানুল হক পারভেজের ছিনতাই এর সংবাদ প্রচার করায় পারভেজের ফেসবুক আইডি থেকে মাহবুব আলম জুয়েলের সুনামে ঈর্ষান্বিত হয়ে এই অপপ্রচার চালানো হয়। যা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। মাহবুব আলম জুয়েল দীর্ঘদিন ধরে সুনামের সাথে সাংবাদিকতা করে আসছেন। আর এই সুনামে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল এ ধরনের অপপ্রচার চালাচ্ছে। দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় পারভেজ একের পর এক সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।
ডিজিটাল প্রেস ক্লাবের সকল সদস্য, উপদেষ্টা,সুধিজন, সুশীল সমাজের প্রতিনিধি বিভিন্ন সাংবাদিক সংগঠন ও মূলধারার সাংবাদিকগন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এর সাথে অতি শীঘ্রই অপপ্রচারকারীকে আইনের আওতায় নিয়ে আসার জোর দাবি জানিয়েছেন।

Check Also

ঠাকুরগাঁওয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা ২০২১ অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে জেলা পর্যায়ে জাতীয় শিশু  পুরস্কার প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিশু একাডেমি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে পরীক্ষণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *