Breaking News
Home / প্রচ্ছদ / পঞ্চগড়ে ত্রাণের দাবিতে পথে নেমেছে কর্মহীন মানুষ।

পঞ্চগড়ে ত্রাণের দাবিতে পথে নেমেছে কর্মহীন মানুষ।

সুকুমার বাবু দাস,পঞ্চগড় প্রতিনিধিঃ

করোনা ভাইরাস এর প্রভাবে কর্মহীন হয়ে পড়া পঞ্চগড় সাতমেরা বেঙ্গু পাড়ার মানুষেরা ত্রাণের দাবিতে সকল কর্মহীন মানুষ একত্রিত হয়ে তাদের করুণ অবস্থার সমবেদনা জানান বিভিন্ন গণমাধ্যমকর্মীদের।
২১ তারিখ মঙ্গলবার দুপুরে পঞ্চগড় সাতমেরা ইউনিয়নের বেঙ্গু পাড়া গ্রামের প্রায় দুই শতাধিক নারী পুরুষ মিলে রাস্তায় প্রতিবাদ জানান। এসব পরিবারগুলোর দাবি সরকারি ও ইউনিয়ন পরিষদ থেকে তারা কোন প্রকার সহায়তা পাননি।
ইউপি সদস্যরা তাদের কাছ থেকে সহায়তা দেওয়ার কথা বলে ভোটার আইডির ফটোকপি নিয়ে গেছে, কিন্তু তারা কোন প্রকার যোগাযোগ করেননি।
এ সময় তারা ত্রাণের দাবিতে বিভিন্ন ধরনের শ্রেণি পেশার কর্মহীন মানুষ রাস্তায় নেমে স্লোগান দেয়। ক্ষুধার্ত মানুষেরা জানান আমরা কতদিন এভাবে থাকবো। সরকারি ত্রাণ না পেয়ে আমাদেরকে রাস্তায় নেমে ত্রাণের জন্য বিক্ষোভ করতে হচ্ছে।
এ বিষয়ে সাতমেরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমানের সাথে কথা বললে তিনি বলেন আমাদের কাছে যে সরকারি ত্রাণ এসেছে তাই আমরা যতোটুকু যাদের মধ্যে দেবার আমরা দিয়েছি।
তবে পরবর্তীতে যদি সরকারি ত্রাণ আসে তাহলে আমরা দিব। ওই এলাকার মেম্বার হকির সাথে কথা বললে তিনিও বলেন আমাদের কাছে যে ত্রাণ এসেছে তা এত জনকে দয়া সম্ভব নয়, সীমিত ত্রাণ আমরা পেয়েছি তবে পরবর্তীতে সরকারি ত্রাণ আসলে আমরা অবশ্যই দিব।
এদিকে ত্রাণের জন্য ভুক্তভোগীরা বর্তমানে ওই এলাকায় খুব করুণ অবস্থায় দিন পার করছে বলে ওই এলাকার মানুষের অভিযোগ। ত্রাণ না পেলে তাদের ছোট ছোট ছেলেমেয়েদের নিয়ে ক্ষুধার জালায় কাতরাতে হবে, এমনটি বলেন এলাকার হতদরিদ্ররা।

Check Also

ঠাকুরগাঁওয়ের নারগুন ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা

সদর উপজেলার নারগুন ইউনিয়ন পরিষদের ২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়। বৃহস্পতিবার( ২৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *