Breaking News
Home / প্রচ্ছদ / এখনই সময়, মানুষের পাশে দাঁড়ানোর -মাসুদা বেগম মুক্তা

এখনই সময়, মানুষের পাশে দাঁড়ানোর -মাসুদা বেগম মুক্তা

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ

কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত –করোনা ভাইরাসে সমগ্র বিশ্ব আজ আর্থিক কর্মকান্ড থেকে বিরত থাকায় গরিব অসহায় মানুষেররা কাজ কর্ম না করতে পারায় পৃথিবী ব্যাপি অভাব ও দুর্যোগে সৃষ্টি হওয়ায়, জননেত্রী মাননীয় প্রাধান মন্ত্রী শেখ হাসিনা দেশের সমগ্র জেলায়, ত্রান বিতরণ কার্জক্রম অব্যাহত রেখেছেন,এবং তিনি সমাজের বিত্তবান মানুষদেরকে দেশের অসহায় গরিব মানুষদের পাশে দাড়ানোর আহব্বান জানিয়েছেন৷

করোনা ভাইরাসের কারনে বিশ্ব আজ এক মারাত্মক সংকটের মুখোমুখি দাঁড়িয়ে। বিপন্ন হয়ে পড়েছে আজ অজস্র মানুষের জীবন।করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মানুষ বাধ্য হচ্ছে লকডাউন এ যেতে। এতে দূর্ভোগে পড়েছে গৃহে অবস্থানরত প্রতিদিন খেটে খাওয়া অসহায় ও দুস্থ্য মানুষেরা।

মঙ্গলবার (২১ এপ্রিল) দিনাজপুর মাটি ও মানুষের নেতা, দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশনায় এসএস ফুড এর সহযোগিতায় ধানসিঁড়ি দুঃস্থ নারী উন্নয়ন সংস্থার উদ্যোগে দিনাজপুর সদর উপজেলার শহরের ৮নং ওয়ার্ড দঃ বালুবাড়ী এলাকায় করোনা ভাইরাস (কোভিড-১৯) রোধে গৃহে অবস্থানকারী অসহায় ও দুস্থ্য মানুষদের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণ করছেন ধানসিঁড়ি দুঃস্থ নারী উন্নয়ন সংস্থার সভাপতি মাসুদা বেগম মুক্তা।

এসময় তিনি বলেন, দিনাজপুরে প্রাণঘাতি করোনার হাত থেকে রক্ষার জন্য আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। সমাজের অসহায় মানুষ ঘরবন্দী জীবনযাপন করছে।তাদের খাদ্য সংকট আজ চরমে। এ অবস্থায় কোন বিত্তবান মানুষ হাত গুটিয়ে বসে থাকতে পারে না। অসহায় মানুষকে সহায়তার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।যারা এ কাজে এগিয়ে আসবে না, তাদের বিত্ত বৈভব কোন কাজে আসবে না। সমাজের মানুষ যদি আপনার থেকে উপকৃত হতে না পারলো, তাহলে আপনার জীবনের সঞ্চিত সব সম্পদই বৃথা। আমরা কেউই সম্পদ কবরে নিয়ে যেতে পারবো না।তাই এখনই সময়, মানুষের পাশে দাঁড়ানোর। সবাই একযোগে কষ্টে থাকা মানুষকে সাহায্যের হাত বাড়ালে সবাই শান্তিতে থাকতে পারবো।

Check Also

ঠাকুরগাঁওয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা ২০২১ অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে জেলা পর্যায়ে জাতীয় শিশু  পুরস্কার প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিশু একাডেমি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে পরীক্ষণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *