Breaking News
Home / অর্থনীতি / পূর্ণিমার নতুন ছবি ‘ভবঘুরে’

পূর্ণিমার নতুন ছবি ‘ভবঘুরে’

দীর্ঘদিন ধরেই নতুন কোনো ছবিতে অভিনয় করছেন না ঢাকাই ছবির মিষ্টি নায়িকা পূর্ণিমা। স্টেজ পারফর্ম আর উপস্থাপনা নিয়েই এখন তাকে ব্যস্ত থাকতে দেখা যাচ্ছে। কিছুদিন আগে ‘ভবঘুরে’ নামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ ছবির মাধ্যমেই দীর্ঘদিন পর চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন এ তারকা।

স্বপন আহমেদ পরিচালিত ছবিটির শুটিং নতুন বছরের এপ্রিল মাসে শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা। নতুন ছবির শুটিংয়ের আগে আরও একটি নতুন খবর দিলেন এ নায়িকা। নতুন বছরের ২১ থেকে ২৯ এপ্রিল সুইজারল্যান্ডের জেনেভায় ফি-ফগ নামে সুপরিচিত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ১৩তম আসর অনুষ্ঠিত হবে। এতে বিশ্বের বিভিন্ন দেশের ১০০ চলচ্চিত্র অংশ নেবে।

বিগত কয়েক বছর ধরে এ উৎসবে বাংলাদেশের অংশগ্রহণ থাকছে। সে ধারাবাহিকতা থাকছে এবারও। উৎসবে ইফতেখার ফাহমির ‘টু বি কন্টিনিউড’ ছবিটি প্রদর্শিত হবে। আর এ ছবিটির প্রতিনিধি হিসেবেই লাল গালিচায় হাঁটবেন পূর্ণিমা।

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘সুইজারল্যান্ডে উৎসবটিতে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছে। এটা আমার জন্য সত্যিই অনেক সম্মানের। বিষয়টি আমার জন্য নতুন অভিজ্ঞতার হবে।’

এ উৎসবে অংশ নেয়ার পরই স্বপন আহমেদের ‘ভবঘুরে’ ছবির শুটিংয়ে অংশ নেবেন বলে জানা গেছে। এতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করবেন শিপন মিত্র। প্যারিসের একটি সত্য ঘটনা অবলম্বনে চলিচ্চত্রটি নির্মিত হবে। এতে ফারুক আহমেদ, স্বাধীন খসরু, শিমুল খান ছাড়াও ফ্রান্সের শিল্পীরাও অভিনয় করবেন।

Check Also

ঠাকুরগাঁওয়ে সালন্দর ইসলামিয়া কামিল মাদরাসায় শেখ রাসেল এঁর জন্মবার্ষিকী উদযাপন

ঠাকুরগাঁওয়ে সালন্দর ইসলামিয়া কামিল মাদরাসায় নানা কর্মসূচির মধ্য দিয়ে শেখ রাসেল এঁর জন্মবার্ষিকী উদযাপন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *