Breaking News
Home / প্রচ্ছদ / ধামরাইয়ে থানা পুলিশের উদ্যোগে চার শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ।

ধামরাইয়ে থানা পুলিশের উদ্যোগে চার শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ।

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ের থানা পুলিশের উদ্যোগে চার শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের কারনে দেশে চলছে লকডাউন আর এতে করে কর্মহিন হয়ে পরেছে প্রায় সব পেশার মানুষ এরি মধ্যে এসে গেছে রমজান। পবিত্র মাহে রমজান উপলক্ষে ১৬ টি ইউনিয়নের সব গ্রাম পুলিশ বিভিন্ন বাজারের নাইট গার্ড, প্রতিবন্ধী ব্যক্তি, হিজরা সম্প্রদায়ের সদস্যবৃন্দ এবং দুঃস্থ ব্যক্তিদের মাঝে,মোট ৪ শতাধিক পরিবার কে রাতের আঁধারে খাদ্য সামগ্রী বিতরন করেছে ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে ধামরাই থানা পুলিশ।

সোমবার (২০ এপ্রিল) রাতে ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী বিতরন করেন ধামরাই থানার অফিসার ইনচার্জ ওসি দীপক চন্দ্র সাহা। উপহার সামগ্রীর তালিকায় ছিল চাল, ডাল, আলু, তেল, পিয়াজ, সাবান,চিনি ও ট্যাং।

এসময় সাথে ছিলেন ঢাকা জেলা (উত্তর) অপরাদ অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, ধামরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বির মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, ওসি (তদন্ত) কামাল হোসেনে,
ওসি (অপারেশন) মাসুদুর রহমান, সোমভাগ ইউপি চেয়ারম্যান মো.আজাহার আলীসহ ধামরাই থানার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ইফতার সামগ্রী বিতরন শেষে ওসি দীপক চন্দ্র সাহা জানান, ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদারের নির্দেশনায় তারা এ কর্মসূচি হাতে নিয়েছেন। তিনিা আরো জানান, করোনার ভয়াবহতা থেকে নিজে সতর্ক থাকা এবং দূরত্ব বজায় রাখা ও ঘরে অবস্থান করা আর সচেতনতা গড়ে তোলার কাথাও জানান।

Check Also

ঠাকুরগাঁওয়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা ২০২১ অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে জেলা পর্যায়ে জাতীয় শিশু  পুরস্কার প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিশু একাডেমি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে পরীক্ষণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *