Breaking News
Home / প্রচ্ছদ / নভেল করোনাভাইরাস যখন সারা বিশ্ব সঙ্কটে আওয়ামিলীগ নেতা ও তার ছেলের চাল চুরি।

নভেল করোনাভাইরাস যখন সারা বিশ্ব সঙ্কটে আওয়ামিলীগ নেতা ও তার ছেলের চাল চুরি।

শাহাব উদ্দিন আহমেদ কমলগঞ্জ প্রতিনিধি ঃ
মাননীয় প্রধানমন্ত্রীর কঠোর নির্দেশের পরেও বন্ধ হচ্ছেনা চাল চুরি।
সরকারি বরাদ্দকৃত ও এম এস চাল বিতরনে অনিয়ম সহ্য করা হবে না। সে যে দলের হোক না কেন তার বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে মাননীয় প্রধানমন্ত্রীর এমন ঘোষনার পরেও
মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামিলীগ সভাপতি আবু আব্দুল্লাহ ও তাঁর ছেলের বিরুদ্ধে গত ১৫ তারিখে প্রধানমন্ত্রীর দেওয়া বরাদ্দের ও এম এস এর ১০ টাকা মূল্যের চাল চুরির অভিযোগ সত্যতাও প্রমাণ পাওয়া গেছে।।
জাতির এই ক্রান্তিলগ্নে করোনাভাইরাসে যখন সারা বিশ্ব সঙ্কটে তখন রাতের আধারে সরকারি চাউল চুরির সময় কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রভাবশালী নেতার ছেলে আজিজ গাড়ি বর্তী চাল নিয়ে যাওয়ার সময় গুলের হাওর বাজারের নাইটগার্ড গভীর রাতে এলাকাবাসীর সহযোগিতায় আটক করার চেস্টা করে। প্রভাবশালী ভয়ঙ্কর আজিজ ও তার সংগীরা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে চাল বোঝাই করা গাড়ি নিয়ে পালিয়ে যায়।। পর দিন সকালে এই চাল চুরির বিষয়টি সকলে জানাজানি হলে এলাকার মানুষ এ নিয়ে এলাকায় বিক্ষোভ করে। এলাকাবাসী ক্ষিপ্ত হলে এই কাজে ব্যাবহৃত সিএনজি মৌলভীবাজার -থ ১২-৩৫৭২ সিরিয়ালের সিএনজির চালক এলাকা ছেড়ে পালিয়ে যায়।। সংবাদ সংগ্রহকালীন সময়ে ইসলামপুর এলাকায় গিয়ে জানা যায় যে যারা কার্ড এর মাধ্যমে সরকারি চাল পাওয়ার কথা তারা চাল আনতে গেলে তাহাদের কে চালের বদলে গালিগালাজ করেন ডিলার আওয়ামী নেতা আবু আব্দুল্লাহ।
ডিলার আবু আব্দুল্লাহ কার্ড ঠিক করে দেওয়ার কথা বলে তাদের কাছ থেকে কার্ড নিয়ে হুবহু কার্ড তৈরি করেছে জালিয়াতির মাধ্যমে।। ভুক্তভোগী এলাকাবাসীর অভিযোগ যে আমরা গ্রামের নিরীহ মানুষ একবার চাল নিতে হলে জোর করে ডিলার আব্দুল ও তার ছেলে মিলে ছয় বার টিপসই নেয়। তারা বাপ ছেলে মিলে আমাদের চাল না দিয়ে অন্য আরেকজনের কাছে থেকে বেশি দাম দিয়ে কেনার কথা বলে।। আমরা যদি চাল অন্য জায়গা থেকে ক্রয় না করি তাহলে আমাদের কার্ড আগামীতে নষ্ট হয়ে যাবে। এই বলে ডিলার আবু আব্দুল্লাহ আমাদের হুমকি দেয়।। অসহায় মানুষের সাথে আওয়ামী নেতার এমন কর্মকাণ্ড কে নেক্কার জনক ঘটনা হিসাবে এলাকার সচেতন মহল মনে করেন।। এদিকে১৮ এপ্রিল সোশ্যাল মিডিয়ায় কমলগঞ্জের চাল চুর নেতাজী- আব্দুল্লাহর একটি ফোনালাপ ফাঁস হয় যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।। ৩ মিনিট ৪২ সেকেন্ডের এই ফোনআলাপ সম্পর্কে আওয়ামী নেতা আবু আব্দুল্লাহ বলেন এটি তার বিরুদ্ধে ষড়যন্ত্র একটি সাজানো নাটক।।

এ ব্যাপারে তদন্ত কমিটির প্রধান উপসহকারী প্রকৌশলী মামুন ভুঁইয়া সাংবাদিকদের জানান আব্দুল্লাহ ও তার ছেলে চুরির সাথে জড়িত থাকার সততা পাওয়া গেছে এখন তাদের বিরুদ্ধে আইননানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

Check Also

ঠাকুরগাঁওয়ের নারগুন ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা

সদর উপজেলার নারগুন ইউনিয়ন পরিষদের ২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়। বৃহস্পতিবার( ২৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *