Breaking News
Home / স্বাস্থ্য / রাজশাহীর পুঠিয়ায় আরো করোনা শনাক্ত ২, মোট আক্রান্ত ৫

রাজশাহীর পুঠিয়ায় আরো করোনা শনাক্ত ২, মোট আক্রান্ত ৫

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়া থেকে সংগ্রহ করা নমুনায় আরো দু’জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তরা তারা উপজেলা সদর ইউনিয়নের তারাপুর ও জিউপাড়া ইউনিয়নের বাসিন্দা।
আজ সোমবার (২০ এপ্রিল) আরো দু’জন করোনা রোগী শনাক্তের বিষয়টি নিশ্চিত করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।
এর আগে বিভিন্ন জেলা থেকে আসা এক নারীসহ তিনজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এনিয়ে পুঠিয়ায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৫ জন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে জানা গেছে, পুঠিয়া থেকে সংগ্রহকৃত নমুনায় আরো দু’জন করোনায় আক্রান্ত হয়েছে। দু’জনের মধ্যে একজনের বাড়ি উপজেলা সদর ইউনিয়নের তারাপুর এলাকায় এবং অপরজনের বাড়ি জিউপাড়া ইউনিয়ন এলাকায়। সংবাদ পেয়ে প্রয়োজনিয় ব্যবস্থা নিতে উপজেলা ভ্রাম্যমান মেডিকেল টিম রোগীদের বাড়িতে রওনা হয়েছে৷ তবে প্রশাসনের পক্ষ থেকে তারা নারী না পুরুষ এমনি তাদের নাম পরিচয় কিছুই জানানো হয়নি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, পুঠিয়ায় প্রথম করোনায় আক্রান্ত ব্যক্তির বাড়ি জিউপাড়া ইউনিয়নের বগুড়াপাড়ায়। তিনি রাজশাহী জেলারও প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি। তিনি ঢাকা থেকে ট্রাকে করে বাড়ি এসেছিলেন। এর কিছুদিন পর ঢাকার নারায়ণগঞ্জ ফেরত আরো এক নারীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয় তার বাড়ি গন্ডোগোহালী গ্রামে ।
গত ১৯ এপ্রিল গাজিপুর থেকে আসা আরো এক যুবকের শরীরে করোনা শনাক্ত হয়েছে তার বাড়ি ভালুকগাছি ইউনিয়নের নন্দনপুর নতুনপাড়া গ্রামে। এনিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৫ জন।

Check Also

নেত্রকোণায় স্বাস্থ্য সহকারীদের নিয়ে রিফ্রেশার্স ওরিয়েন্টেশন

ইমন রহমান, নেত্রকোণা প্রতিনিধি নেত্রকোণা ডায়াবেটিক সমিতি আয়োজনে অরবিস ইন্টারন্যাশনাল বাংলাদেশ সহায়তায় ২ দিনব্যাপী “রিফ্রেশার্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *