Breaking News
Home / আইন ও আদালত / এই মুহূর্তে বাংলাদেশে ১৪৪ ধারা জারি করা প্রয়োজন বলে মনে করেন গাজীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি অ্যাডঃ আমিনুল ইসলাম (জুয়েল)

এই মুহূর্তে বাংলাদেশে ১৪৪ ধারা জারি করা প্রয়োজন বলে মনে করেন গাজীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি অ্যাডঃ আমিনুল ইসলাম (জুয়েল)

গাজীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি,
এড.আমিনুল ইসলাম জুয়েল বলেন এই মুহূর্তে বাংলাদেশে ১৪৪ ধারা জারি করা প্রয়োজন বলে মনে করেন অন্যথায় করোনা থেকে বাঁচার একমাত্র উপায় নিজেদের সচেতন হওয়া দরকার । এবং তিনি আরে বলেন….মাননীয় প্রধানমন্ত্রী NID নাম্বারকে Bank Account number? এ রূপান্তরিত করে বরাদ্দকৃত রাষ্ট্রীয় অর্থ জনগণকে Bank-এর মাধ্যমে বুঝিয়ে দিলেই ভালো হতো বলে মনে করেন গাজীপুর ছাত্রলীগের সহ সভাপতি অ্যাডভোকেট আমিরুল ইসলাম (জুয়েল)।

তিনি বলেন করোনাভাইরাসের প্রকোপে উদ্বিগ্ন গোটা বিশ্বের মানুষ। চীন, ইতালির দুঃসহ পরিস্থিতি কারও অজানা নয়। সময়ের সঙ্গে এই ভাইরাসের প্রকোপ ছড়িয়ে পড়ছে সারা বিশ্বে। এখন পর্যন্ত অনেক দেশ ও অঞ্চলে থাবা বসিয়েছে প্রাণঘাতী এই ভাইরাস। বাংলাদেশেও করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে মৃত্যু সংখ্যা।

ভাইরাসটির প্রতিষেধক এখনও আবিষ্কৃত না হওয়ায় মানুষের মনে উদ্বিগ্নতা বাড়ছে। তবে বিশেষজ্ঞদের পরামর্শ মেনে চললে এ ভাইরাসের সংক্রমণ রোধ করা সম্ভব।

প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণরোধে সরকারি পরামর্শ মেনে চলার আহ্বান জানিয়েছেন গাজীপুর ছাত্রলীগের সহ সভাপতি অ্যাডভোকেট আমিনুল ইসলাম জুয়েল । ক্রাইম রিপোর্ট 24 ডটকম-এর সাক্ষাৎকারে তিনি বলেন, যা মেনে চললে করোনার প্রকোপ থেকে নিজেকে রক্ষা করা সম্ভব।সেগুলো মেনে চলতে হবে।

তিনি বলেন,শুধু আমাদের দেশ না পৃথিবীর অনেকগুলো দেশে এ ভাইরাস ছড়িয়েছে। এই করোনাভাইরাস থেকে বাঁচার একমাত্র উপায় নিজেদের সচেতনতা।

তিরি আরো বলেন,মুখ ঢেকে হাঁচি-কাশি দেওয়া।এই অবস্থায় জনসমাগম এড়িয়ে চলা।বারবার সাবান দিয়ে হাত ধোয়াপরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখা এবং সরকারি নিয়ম গুলো মেনে চলতে পারলেই করোনার হাত থেকে রক্ষা পেতে পারি। আপনাদের সকলের প্রতি আহবান আপনার এই নিয়ম গুলো মেনে চলুন।সবাই সুস্থ থাকুন ভালো থাকুন অন্যকে সচেতন করুন।

Check Also

ময়মনসিংহে ব‍্যবসায়ী সমিতির উদ্যোগে পরিচ্ছন্ন হলো চুড়খাই বাজার

এস.এম রুবেল আকন্দ: চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে ড্রন পরিচ্ছন্ন হলো চুড়খাই বাজারের।বেহাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *