Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / সিরাজগঞ্জে বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতে মামলা দায়ের ও জরিমানা আদায়

সিরাজগঞ্জে বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতে মামলা দায়ের ও জরিমানা আদায়

নাজমুল হোসেন রাজা, সিরাজগঞ্জ প্রতিনিধি ঃ
সিরাজগঞ্জে করোনা মোকাবিলায় সরকারি নির্দেশ অমান্য করে অকারণে যানবাহন চালানো, অহেতুক ঘর থেকে বাহিরে ঘোরাফেরা করা দায়ে ৮ জনকে সর্বমোট ৪ হাজার ৩ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
শনিবার দুপুর ৩ টায় থেকে রাত পর্যন্ত পুলিশ এবং আনসার এর সহযোগিতায় জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানজিল পারভেজ এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়।
ভ্রাম্যমাণ আদালতে সূত্র জানা যায়,
সিরাজগঞ্জ শহরের বিভিন্ন স্থান, বাজার স্টেশন, কান্দাপাড়া, গয়াল বটতলা, বগুড়া বাসস্ট্যান্ড
সহ বিভিন্ন এলাকায় এই অভিযানে এসব জরিমানা করা হয় । অভিযানে ১৮৬০ এর ১৮৮ ধারায় সাত জনের বিরুদ্ধে সাতটি মামলা দায়ের করে ১ হাজার তিন শত টাকা অর্থ দন্ড করা হয় এবং ২০১২ সনের
দুর্যোগ ব্যবস্থাপনা আইনে ১ জনের বিরুদ্ধে ১ টি মামলায় দায়ের করে তিন হাজার টাকা অর্থ দন্ড প্রদান করেন জেলা প্রশাসনের এই নির্বাহী ম্যাজিস্ট্রেট। করোনাভাইরাস থেকে জনগনকে রক্ষার জন্য সরকারের নির্দেশে এই অভিযান চালানো হচ্ছে এবং জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানজিল পারভেজ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ছাড়াও জনসমাগম রোধ এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে সিরাজগঞ্জের বিভিন্ন সহ সর্বত্র জোর টহল দিচ্ছে সেনাবাহিনী, র‌্যাব এবং পুলিশ।

Check Also

ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে অসহায় পরিবারের মাঝে গরু প্রদান

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং ওয়ার্ল্ডভিশনের ৫০বছর পূর্তি উপলক্ষে অতি দরিদ্র পরিবারের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *