Breaking News
Home / প্রচ্ছদ / রাজশাহী আইডি হাসপাতালের আইসোলেশনে কলেজছাত্রের মৃত্যু

রাজশাহী আইডি হাসপাতালের আইসোলেশনে কলেজছাত্রের মৃত্যু

সুজন রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী সংক্রমণ ব্যাধি (আইডি) হাসপাতালের আইসোলেশনে মোহাম্মদ মনির গাজী নামে এক কলেজছাত্র মারা গেছে। শনিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ছয়টার দিকে তার মৃত্যু হয়। মৃত মনির নাটোরের নলডাঙ্গা থানার মাধনগর গ্রামের আলম গাজীর ছেলে। সে মাধনগর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীতে পড়তো।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা চিকিৎসায় গঠিত মেডিকেল টিমের প্রধান ডা. আজিজুল হক আজাদ লাল সবুজ ৭১ এর সাংবাদিকে জানান, শুক্রবার রাতে মনির গাজী (১৯) চার দিনের জ্বর নিয়ে হাসপাতালের জরুরি বিভাগে আসে। তার শরীরে করোনার কোনো উপসর্গ ছিলো না। তার শরীরে র‌্যাশ ছিলো। তবে তার সর্দি কিংবা শ্বাসকষ্ট ছিলো না। রামেক হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে তাৎক্ষণিকভাবে আইডি হাসপাতালের আইসোলেশনে স্থানান্তর করেন। শনিবার সকালে সে মারা যায়। তার শরীরে করোনা ভাইরাস ছিলো কিনা, তা জানতে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।
এদিকে, মনির গাজীর ভ্যানচালক পিতা আলম গাজী জানান, ৫-৬ দিন আগে তার ছেলের শরীরে হাম উঠে। এরপর তার জ্বর আসে। স্থানীয় চিকিৎসক এন্টিবায়োটিক দেয়। তা খেয়ে তার ছেলের শরীর কুঁকড়ে যেতে শুরু করে। এই অবস্থায় বৃহস্পতিবার নাটোর সদর হাসপাতালে ছেলেকে নিয়ে যান তিনি। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। শুক্রবার রাত একটার দিকে তাকে রাজশাহী আইডি হাসপাতালের আলাদা কক্ষে তাকে রাখা হয়। শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে সে মারা যায়।

Check Also

ঠাকুরগাঁওয়ের গড়েয়া ইউনিয়নে ১৩ তম হজ্ব প্রশিক্ষণ ও দোয়া অনুষ্ঠিত

ঠাকুরগাঁও সদর উপজেলার ১৩ নং গড়েয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী বাহী গড়েয়া হাট কেন্দ্রীয় জামে মসজিদে ১৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *