Breaking News
Home / প্রচ্ছদ / ধামরাইয়ে আমতা ইউনিয়নে নিজ উদ্যোগে ১৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ।

ধামরাইয়ে আমতা ইউনিয়নে নিজ উদ্যোগে ১৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ।

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ের আমতা ইউনিয়নে নিজ উদ্যোগে ১৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ২নং আমতা ইউনিয়নের চেয়ারম্যান পদপার্থী,আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক মোঃ আরিফ হোসেন তার নিজ উদ্যোগে কর্মহীন মানুষদের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন। 

আজ বিকেলে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়, সারা বাংলাদেশে লকডাউন হওয়ার কারণে যারা কাজে যেতে পারছে না ও কর্মহীন হয়েছেন এই করোনা ভাইরাস সচেতনতায়, সেই সমস্ত নিম্ন ও মধ্যবিত্ত    পরিবারদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এতে করে প্রত্যেক পরিবারকে আরিফ হোসেন তার ব্যক্তিগত তহবিল হতে খাদ্যসামগ্রী প্যাকেটে ৫ কেজি চালের সাথে ডাল,পিঁয়াজ,আলু,সয়াবিন তেল,লবন প্রদান করে।এবং প্রত্যেকে দূরত্ব বজায় রেখে এই খাদ্যসামগ্রী দেয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরণ সময় আরিফ হোসেন বলেন, বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস বাংলাদেশে যেন মহামারী আকার ধারণ করতে না পারে সেই জন্য ঘরে থাকার অনুরোধ করেন। তিনি বলেন আমার ইউনিয়নের মানুষদের পাশে আগেও ছিলাম এখনো আছি আর এই ইউনিয়নের খাদ্যসামগ্রী বিতরণের কাজ চলমান থাকবে।              

খাদ্যসামগ্রী বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ বিল্লাল হোসেন, সভাপতিত্বে করেন মোঃ সাইফুল ইসলাম বিশিষ্ট সমাজ সেবক, মোঃ জহিরুল ইসলাম জুয়েল, আওয়ামী লীগ নেতা ইমরান সহ আরো অনেক স্থানীয় নেতৃবৃন্দ। 

Check Also

ঠাকুরগাঁওয়ের নারগুন ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা

সদর উপজেলার নারগুন ইউনিয়ন পরিষদের ২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়। বৃহস্পতিবার( ২৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *